মাহীর শ্বশুরবাড়ির অপেক্ষা

মাহিয়া মাহী। ছবি: ফেসবুক থেকে নেওয়া
মাহিয়া মাহী। ছবি: ফেসবুক থেকে নেওয়া

কয়েক মাস বিরতির পর বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে মাহিয়া মাহীর নতুন ছবি ‘জান্নাত’। ছবিটি নিয়ে জনপ্রিয় এই চিত্রনায়িকার উচ্ছ্বাসের শেষ নেই। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ছবিটি মাহীর শ্বশুরবাড়ির সবাই দেখার জন্য উদ্‌গ্রীব হয়ে আছেন। ‘জান্নাত’ ছবির মুক্তি উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে তেমনটাই জানালেন মাহিয়া মাহী।

পাঁচ বছর আগে জাজ মাল্টিমিডিয়ার ‘ভালোবাসার রং’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে ঢালিউডে অভিষেক ঘটে মাহীর। প্রথম ছবিটি তাঁকে এনে দেয় বিপুল জনপ্রিয়তা। এরপর শুধু এগিয়ে চলা। একের পর এক ছবিতে অভিনয় করে ভক্তদের চমকে দেন মাহী।

একসময় জাজ মাল্টিমিডিয়ার বাইরের প্রযোজনা প্রতিষ্ঠানে ছবি করতে শুরু করেন মাহী। শুরুতে ছন্দপতন হলেও ‘ঢাকা অ্যাটাক’ দিয়ে আবার ঘুরে দাঁড়ান। মাহী এখন কয়েকটি ছবিতে অভিনয় করছেন। ঈদে ‘জান্নাত’ নামের যে ছবিটি মুক্তি পাচ্ছে, সেটি প্রযোজনা করেছে এসএস মাল্টিমিডিয়া। এটি মোস্তাফিজুর রহমান মানিকের সঙ্গে মাহীর প্রথম সিনেমা। এই সিনেমায় মাহী অভিনয় করেছেন সাইমনের বিপরীতে। ছবিটি ঈদে মুক্তি দেওয়ার প্রস্তুতি চলছে।

‘জান্নাত’ ছবিটি নিয়ে মাহী অনেক বেশি আশাবাদী। মাহীর মতে, তাঁর জীবনের প্রথম ছবি ‘ভালোবাসার রং’ সুপারডুপার হিট হয়। প্রথম ছবির মতো ‘জান্নাত’ তেমনই হবে। মাহী বলেন, ‘আমি এখন পর্যন্ত যতগুলো সিনেমায় অভিনয় করেছি, কোনোটা আমার পরিবার পছন্দ করেছে, আবার কোনোটা করেনি। আমি কাউকে কোনো সিনেমা দেখতে পরামর্শ দিয়েছি, আবার কোনোটা পারিনি। কিন্তু এবারই প্রথম আমার সিনেমা দেখার জন্য শ্বশুরবাড়ির সবাই অপেক্ষা করছেন। কবে “জান্নাত” মুক্তি পাবে—এ জন্য দিন গুনছেন। এটা আমার জন্য বড় পাওয়া। ছবির পরিচালককে ধন্যবাদ জানাই, কারণ তিনি আমাকে এমন একটি সিনেমায় কাজ করার সুযোগ দিয়েছেন।’

মাহী জানান, ‘জান্নাত’ এমন একটি ছবি, যা তাঁর শ্বশুরবাড়ির সবাইকে দেখাতে পারবেন। এটাই তাঁর জীবনের সবচেয়ে বড় খুশির খবর। এর চেয়ে খুশির খবর তাঁর জন্য আর কিছুই হতে পারে না। ভক্তদের সবার কাছে দোয়া চেয়েছেন মাহী।