কাঁদলেন বিবার!

জাস্টিন বিবারকে সান্ত্বনা দেন হেইলি ব্যাল্ডউইন
জাস্টিন বিবারকে সান্ত্বনা দেন হেইলি ব্যাল্ডউইন

মার্কিন মডেল হেইলি ব্যাল্ডউইনের সঙ্গে কিছুদিন আগেই বাগদান সম্পন্ন করেছেন কানাডার পপতারকা জাস্টিন বিবার। তাঁরা এখন চুটিয়ে প্রেম করছেন, কফি খাচ্ছেন আর ঘুরে বেড়াচ্ছেন এখানে-ওখানে। ফটোগ্রাফাররাও তাঁদের ছবি তোলার সুযোগ হাতছাড়া করছেন না। কিন্তু একি! গ্রীষ্মের মধ্যদুপুরে বাগ্‌দত্তার সঙ্গে সাইকেল চালাতে বের হয়ে বিবারের কান্নার ছবি ক্যামেরাবন্দী হলো কেন?

৭ আগস্ট, মঙ্গলবার ম্যানহাটনের ওয়েস্ট সাইড হাইওয়েতে সাইকেল চালাতে বের হন বিবার ও হেইলি। সেখানে বিবার মানসিকভাবে এতটাই ভেঙে পড়েন যে সাইকেল থামিয়ে পার্কে কিছুক্ষণ বিরতি নেন। সে সময়ে একটি বেঞ্চে বসে মুখ ঢেকে কাঁদতে দেখা যায় জাস্টিনকে। হেইলি তখন পাশে বসে সান্ত্বনা দেন। পরিস্থিতি কিছুটা সামলে উঠলেও একটু পরে একটি কফি শপের ভেতরে জানালার পাশে বসে কাঁদতে দেখা যায় হেইলিকেও। এই সময়ে বিবার হেইলিকে সান্ত্বনা দিচ্ছিলেন। টি-শার্টে চোখের পানি মুছতেও দেখা যায় এই পপ তারকাকে।

জাস্টিন বিবার মানসিকভাবে ভেঙে পড়েছেন?
জাস্টিন বিবার মানসিকভাবে ভেঙে পড়েছেন?

এই ঘটনার ঠিক এক ঘণ্টা আগে হেইলি তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি দিয়েছেন, যেখানে বাথটাবে চুমু খাচ্ছিলেন তাঁরা। ছবির শিরোনামে হেইলি লিখেছেন, ‘আমার ভালোবাসা’। আর তাই বড় কোনো ঝামেলা হয়নি তাঁদের মধ্যে, এমনটাই আশা করছেন ভক্তরা। এই বিষয়ে সামাজিক মাধ্যমে এখনো কিছু জানাননি বিবার ও হেইলি। হলিউড লাইফ

বড় কোনো ঝামেলা হয়নি তো তাঁদের মধ্যে?
বড় কোনো ঝামেলা হয়নি তো তাঁদের মধ্যে?