আমিরকে চান না কাজল

কাজল
কাজল

বলিউড যদি হতো স্কুলঘর। আর সেখানে সব নায়ক-নায়িকা শিক্ষার্থী! তবে কে হতেন কাজলের কাছের সহপাঠী? কাজল নিজেই বললেন সে কথা। আর কাছের সহপাঠী খুঁজতে নিজের জুটির বাইরে কোথাও তাকাননি তিনি। ঘর থেকে বেছে নিয়েছেন নিজের স্বামী অজয় দেবগনকে আর অভিনয়ের জুটি থেকে বেছে নিয়েছেন বলিউউ বাদশাহ শাহরুখ খানকে।

‘হেলিকপ্টার এলা’ নামে নতুন ছবির প্রচারে কাজ করছেন কাজল। সেখানে তাঁকে দেখা যাবে ‘সিঙ্গেল মাদার’ হিসেবে। ছেলে কলেজে পড়াশোনা করে। একটা পর্যায়ে মা কাজলও সেখানে ভর্তি হন। এমন করে এগিয়ে যায় গল্প। ছবির প্রচারেই সম্প্রতি হাজির হয়েছিলেন ‘ইন্ডিয়াস বেস্ট ড্রামাবাজ’ নামের একটি অনুষ্ঠানে। সেখানে ছবি নিয়ে কথা বলতে গিয়ে তিনি প্রশ্নের সম্মুখীন হন। তাঁকে প্রশ্ন করা হয়-যদি আবার ক্লাসরুমে ফেরার সুযোগ হয় তবে বলিউড থেকে কোন সহকর্মীকে তিনি বেছে নেবেন সহপাঠী হিসেবে? কাজল বেছে নেনে অজয় দেবগন ও শাহরুখ খানকে। কারণ হিসেবে বলেন, ‘আমরা খুবই বাউন্ডুলে। তাই ক্লাসে আমাদের ব্যাপক মজা হবে।’ ফের প্রশ্ন করা হয়-তিনি আমির খানকে সহপাঠী হিসেবে চান না কেন? কাজল হেসে বলেন, ‘আমার মনে হয় তিনি ভালো ছাত্র। আমাদের মতো পেছনের বেঞ্চের শিক্ষার্থী নন। তাই তিনি শিক্ষকের কাছের লোক হবেন। যদি আমরা ফাঁকি দিই তবে আমাদের বিরুদ্ধে শিক্ষকের কাছে নালিশ দিতে পারেন।’

মিস্টার পারফেকশনিস্ট আমিরকে ক্লাসরুমেও ‘পারফেকশনিস্ট’ হিসেবেই দেখতে চান কাজল। যদিও কাজল এসব কথা মজা করেই বলেছেন। সূত্র: ডিএনএ।