আবার 'পটাকা'য় নাচলেন নুসরাত ফারিয়া

‘আনন্দমেলা’র মঞ্চে নুসরাত ফারিয়া
‘আনন্দমেলা’র মঞ্চে নুসরাত ফারিয়া

নিজের কণ্ঠে গাওয়া ‘পটাকা’ গানটির ভিডিওতে নেচে বেশ আলোচিত ও সমালোচিত হয়েছিলেন অভিনেত্রী নুসরাত ফারিয়া। গানটির ভিডিও নিয়ে নানাজন বলেছিলেন নানা কথা। সেই গানেই ফারিয়া আবার নাচলেন। ফারিয়ার এবারের পরিবেশনাটি দেখা যাবে ঈদুল আজহায় বাংলাদেশ টেলিভিশনের ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দমেলা’য়।

শুধু ‘পটাকা’ নয়, এ বছর মুক্তি পাওয়া ফারিয়া অভিনীত ইন্সপেক্টর নটি কে ছবির ‘মনের কিনারে’ গানটির সঙ্গেও নাচবেন তিনি। ফারিয়ার সাত মিনিটের এই পরিবেশনার নৃত্য পরিচালনা করেছেন ঈগলসের তানজিল আলম।

৯ ও ১০ আগস্ট বিটিভির স্টুডিওতে ফারিয়ার পরিবেশনার দৃশ্য ধারণ করা হয়। ফারিয়া সেই শুটিংয়ের কথা মনে করে বললেন, ‘ঈদের দিন সবারই চোখ থাকে বিটিভির ঈদ আনন্দমেলার দিকে। তাই এই অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগটা আমার জন্য বেশ সম্মানের।’

বাংলাদেশের টেলিভিশনে ২০১০ ও ২০১২ সালে জাতীয় বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিলেন নুসরাত ফারিয়া। সেই থেকেই মিডিয়ায় তাঁর কাজের শুরু। ফারিয়া বলেন, ‘বাংলাদেশ টেলিভিশনে এলে স্মৃতিকাতর হয়ে পড়ি। যখনই এখানে কোনো অনুষ্ঠানে অংশ নিতে আসি, সবার আন্তরিকতায় মুগ্ধ হই।’

আনন্দমেলা অনুষ্ঠানটি ঈদের দিন রাতে বাংলাদেশ টেলিভিশনে প্রচারিত হবে। এবার অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন চলচ্চিত্র তারকা ফেরদৌস ও পূর্ণিমা।