খোশমেজাজে তাঁরা দুজন

খোশমেজাজে তাঁরা সবাই
খোশমেজাজে তাঁরা সবাই

‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং হচ্ছে বুলগেরিয়ায়। গত সপ্তাহে ছবির সেটে যান ভারতের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। তাঁর সঙ্গে ছিলেন বুলগেরিয়ার প্রেসিডেন্ট রুমেন রাদেভ। ছবির শুটিং হচ্ছে দারুণ। তাই বেশ খোশমেজাজে আছেন ছবির দুই অভিনয়শিল্পী রণবীর কাপুর আর আলিয়া ভাট। তাঁদের সঙ্গে ফুরফুরে মেজাজে আছেন পরিচালক অয়ন মুখার্জিও। গতকাল সোমবার ইনস্টাগ্রামে ছবির শুটিংয়ের ফাঁকে তোলা নিজেদের তেমনি একটি ছবি পোস্ট করেছেন আলিয়া ভাট। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘কোনো চিন্তা নেই আমাদের ছবির বাকি দিনগুলোতে।’ ছবিতে আলিয়া ভাট যেভাবে রণবীরের দিকে তাকিয়ে ছিলেন, তা দেখে পাঠকের মনে অসংখ্য প্রশ্ন তৈরি হওয়া স্বাভাবিক। ছবিতে দেখা যায়, রণবীর কাপুর আর অয়ন মুখার্জির হাতে জন্মদিনের বেলুন।

‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান ধর্মা প্রডাকশন। জানা গেছে, ছবিটির কাজ হচ্ছে তিনটি পর্বে। অমিতাভ বচ্চন আর নাগার্জুনও আছেন এই ছবিতে। ছবিটি মুক্তি পাবে ২০১৯ সালের আগস্টে।

আলিয়া ভাট আর রণবীর কাপুরের সম্পর্ক নিয়ে এরই মধ্যে মন্তব্য করেছেন ঋষি কাপুর। ছেলের বিয়ে নিয়ে তিনি বলেছেন, ‘ও কাকে বিয়ে করতে চায়, এটা সম্পূর্ণ রণবীরের সিদ্ধান্ত।’

কাজের ফাঁকে চলে আড্ডা
কাজের ফাঁকে চলে আড্ডা

এদিকে আলিয়া ভাটের বোন শাহীন ভাটকে নিয়ে অবাক করা খবর দিয়েছেন তাঁদের বাবা প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা মহেশ ভাট। তিনি বলেছেন, ‘মাত্র ১২-১৩ বছর বয়সে আত্মহত্যা করার কথা ভেবেছিল আমার মেয়ে শাহীন। মাত্র ১৬ বছর বয়সে বোঝা যায়, সে ক্লিনিক্যাল ডিপ্রেশনের শিকার।’ বলিউডের অন্ধকার দিক নিয়ে তিনি বলেন, ‘শুধু বাড়িতে নয়, এই ইন্ডাস্ট্রিতেই এমন ঘটনা ঘটতে দেখেছি। একটি মেয়ে এখানে কাজের জন্য এসেছিল। পরে সে আত্মহত্যা করে। আজও তার মৃতদেহের ছবিটা মনে হলে শিউরে উঠি!’

গতকাল সোমবার মুম্বাইয়ে ‘ডার্ক সাইড অব লাইফ: মুম্বাই সিটি’ ছবির ট্রেলার মুক্তির অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহেশ ভাট। এখানে উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন তিনি। জানালেন, নিজের সেই হতাশাভরা দিনগুলো নিয়ে বই লিখছেন শাহীন। আগামী অক্টোবরেই বাজারে আসবে বইটি।