অর্জুনের পাত্রী কে?

‘নমস্তে ইংল্যান্ড’ ছবিতে অর্জুন কাপুর ও পরিণীতি চোপড়া
‘নমস্তে ইংল্যান্ড’ ছবিতে অর্জুন কাপুর ও পরিণীতি চোপড়া

অর্জুন কাপুরের সঙ্গে মালাইকা অরোরার সম্পর্ক নিয়ে বিটাউনে গুঞ্জন অনেক দিন ধরেই। মাঝে কিছুদিন তাঁরা একজন আরেকজনের কাছ থেকে দূরত্ব রেখে ছিলেন। কিন্তু তাঁরা নাকি আবার কাছাকাছি চলে এসেছেন। এমনকি ‘ল্যাকমে ফ্যাশন উৎসব’-এ বরুণ ধাওয়ানের পাশাপাশি বসেছিলেন তাঁরা দুজন। বলিউডে রটনা ছিল, আরবাজ খানের সাবেক স্ত্রী অর্জুনকে বিয়ে করছেন। এই সবকিছুর মাঝে অর্জুনের দাদি তাঁর জন্য পাত্রী নির্বাচন করেছেন। আর দাদির পছন্দের পাত্রী হলেন এক বলিউড সুন্দরী।

অর্জুন এখন ব্যস্ত তাঁর আগামী ছবি ‘নমস্তে ইংল্যান্ড’-এর প্রচারণায়। তাই দম ফেলার সময় নেই। এরই মাঝে অর্জুনের দাদি নাতির বিয়ে নিয়ে অস্থির। এবার তিনি চান তাঁর আদরের নাতির জন্য এক সুপাত্রী আনতে। অর্জুনের দাদি বরাবরই চেয়েছেন, তাঁর নাতির জন্য পাঞ্জাব থেকে বউ আনতে। এবার তিনি তাঁর মনের মতো পাত্রী পেয়ে গেছেন। আর এই পাত্রী হলেন বলিউড তারকা পরিণীতি চোপড়া। ‘নমস্তে ইংল্যান্ড’ ছবির এই সিক্যুয়ালে অর্জুনের নায়িকা হিসেবে দেখা যাবে এই বলিউড সুন্দরীকে। ছবির ট্রেলার ইতিমধ্যে প্রকাশ হয়ে গেছে। আর এই প্রমো দেখে অর্জুনের দাদি প্রতিজ্ঞা করেছেন, পরিণীতিই হবেন কাপুর পরিবারের বউ।

দাদির কথায়, পরিণীতি অর্জুনের যোগ্য সঙ্গী হয়ে উঠতে পারেন। তাঁর মতে, তাঁদের পাশাপাশি খুব ভালো মানিয়েছে। অর্জুনের ৩৩তম জন্মদিনে দাদি তাঁর নাতির কাছে আবাদার করেন এবার বিয়েটা সেরে ফেলতে। অর্জুন বলেন, ‘বিয়ে নিয়ে দাদি সব সময় বলেন। এমনকি আমার বিয়ে নিয়ে দাদি পরিকল্পনা করে ফেলেছেন। “ইংল্যান্ড” ছবির ট্রেলার দেখার পর দাদির মতে, ছবিতে আমার যত নায়িকা আছে, তাদের মধ্যে পরিণীতির সঙ্গে আমাকে বেশি ভালো মানায়।’ তাঁর কথায়, ‘আমাদের জুটি পর্দায় খুব সুন্দর লাগে। আর বাস্তবেও পরিণীতি আমার স্ত্রী হিসেবে এক উপযুক্ত বলে দাদি মনে করেন।’

এর আগে ২০১২ সালে ‘ইশকজাদে’ ছবিতে অর্জুন ও পরিণীতি জুটিকে দর্শক খুব পছন্দ করে। এই ছবির মাধ্যমে তাঁদের বলিউডে অভিষেক হয়। শোনা গেছে, দশেরার সময় ‘নমস্তে ইংল্যান্ড’ ছবিটি মুক্তি পাবে। ছবির ট্রেলারে সবার মন জয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়ার এই তুতো বোন। পাঞ্জাবের পোশাকে অত্যন্ত সুন্দরী লাগছে পরিণীতিকে।

‘নমস্তে ইংল্যান্ড’ এক দম্পতির গল্প। ছবিতে একজন স্ত্রী (পরিণীতি চোপড়া) স্বাধীনভাবে বাঁচতে এবং স্বপ্ন পূরণ করতে লন্ডন যান। আর মেয়েটিকে ভালোবেসে পিছু নেন তাঁর স্বামী (অর্জুন কাপুর)। ‘নমস্তে ইংল্যান্ড’ ছবির শুটিং হয়েছে ৭৫টি লোকেশনে—পাঞ্জাবের অমৃতসর, পাতিয়ালা, লুধিয়ানা, প্যারিস, ব্রাসেলস, লন্ডনসহ বিভিন্ন জায়গায়। এমনকি ঢাকা শহরেও নাকি ছবিটির শুটিং হয়েছে।

‘নমস্তে ইংল্যান্ড’ ছবির পরিচালক বিপুল শাহ। ছবিটি আগামী ১৯ অক্টোবর মুক্তি পাবে। ‘ঈশকজাদে’ ছবির পর আবার পরিণীতি ও অর্জুনকে একসঙ্গে পর্দায় দেখা যাবে। প্রমোতেই এই জুটি বাজিমাত করেছে। তাই আশা করা যায়, ছবি মুক্তির পর আবার তাঁরা দর্শকের মন জয় করবেন। আর অর্জুনের দাদির স্বপ্ন পূরণ হয়ে কি না, সেটাও দেখার।