দুই বন্ধু দুই বোন

টেলর সুইফট ও সেলেনা গোমেজ
টেলর সুইফট ও সেলেনা গোমেজ

সমসাময়িক শিল্পীরা নাকি সচরাচর একে অপরের ভালো বন্ধু হয় না। এ কথাটা যে সব ক্ষেত্রে খাটে না, এর প্রমাণ দিলেন সংগীতশিল্পী সেলেনা গোমেজ ও টেলর সুইফট। তাঁরা দুজন খুব ভালো বন্ধু তো বটেই, সম্প্রতি নিজেদের সম্পর্কের এক নতুন দিকের কথাও সেলেনা তাঁর ভক্তদের জানালেন। বললেন, টেলরকে তিনি বড় বোনের মতো ভালোবাসেন। টেলরকে কোনো কথা না বলে থাকা কঠিন তাঁর কাছে।

গত শনিবার রাতে ইনস্টাগ্রামে সরাসরি ভক্তদের নানা প্রশ্নের জবাব দেন সেলেনা গোমেজ। সেখানে এক ভক্ত ২৬ বছর বয়সী এই শিল্পীকে প্রশ্ন করেন, ‘টেলর সুইফটকে তোমার কেমন লাগে?’ এর জবাবে সেলেনা তাঁর বন্ধু টেলর সুইফটকে নিয়ে মন উজাড় করে কথা বলেন। সেলেনা বলেন, ‘টেলর অসাধারণ একজন মানুষ। অনেক ভালোবাসি ওকে। আজও ওর সঙ্গে কথা বলেছি। সে আমার বড় বোন। ওকে কিছু না বলে আমি থাকতে পারি না। প্রতিদিনই আমি আমার সব কথা ওকে বলি।’

২৮ বছর বয়সী টেলর সুইফট এখন তাঁর স্টেডিয়াম ট্যুর নিয়ে ব্যস্ত। আমেরিকা ও ইউরোপে ঘুরে ঘুরে একের পর এক কনসার্ট করে যাচ্ছেন। কিছুদিন আগে তাঁর একটি কনসার্টে অতিথি শিল্পী হিসেবে মঞ্চে গান গেয়েছিলেন সেলেনা গোমেজ। দুই তারকাকে এক মঞ্চে পেয়ে তো সেদিন উল্লাসে ফেটে পড়ছিলেন তাঁদের ভক্ত-শ্রোতারা। মোটকথা, এই দুই তারকা যতবারই একসঙ্গে এসেছেন, ততবারই ভক্তরা তাঁদের উচ্ছ্বসিত প্রশংসা করেছেন। এ সময়ে এমন বন্ধুত্ব যে বিরল বলা চলে। এস শোবিজ।