মুক্তির আগেই 'দেবী'র টিকিট নিয়ে হইচই

অনম বিশ্বাস পরিচালিত হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে নির্মিত ‘দেবী’ মুক্তি পাচ্ছে আজ দেশের ২৫টি প্রেক্ষাগৃহে। কিন্তু ছবি মুক্তির আগেই রাজধানীর বেশ কয়েকটি প্রেক্ষাগৃহে ‘দেবী’র অগ্রিম টিকিটের জন্য হুল্লোড় পড়ে গেছে। রাজধানীর স্টার সিনেপ্লেক্স, শ্যামলী সিনেপ্লেক্স, বলাকা সিনেওয়ার্ল্ড ও ব্লকবাস্টার সিনেমাসে ছবি মুক্তির দুই দিন আগে থেকেই দেবীর টিকিট বিক্রি শুরু হয়েছে।

গতকাল সকালে রাজধানীর স্টার সিনেপ্লেক্সে গিয়ে দেখা যায়, দেবী ছবির অগ্রিম টিকিট কেনার জন্য দর্শকের লম্বা সারি। বিকেল নাগাদই শেষ হয়ে যায় প্রথম দিনের, অর্থাৎ শুক্রবারের টিকিট। স্টার সিনেপ্লেক্স দেবী ছবির জন্য প্রতিদিন ১০টি করে প্রদর্শনী রেখেছে। অন্যদিকে প্রায় একই অবস্থা বলাকা সিনেওয়ার্ল্ডের। আজ শুক্রবারের প্রদর্শনীর সব টিকিট বিক্রি হয়ে যায় গতকাল বৃহস্পতিবার। আর বৃহস্পতিবারেই শ্যামলী সিনেওয়ার্ল্ডের ৮০ শতাংশ টিকিট অগ্রিম বিক্রি হয়। কথা হয় শ্যামলী সিনেওয়ার্ল্ডের ব্যবস্থাপক আহাসানুল্লাহর সঙ্গে। তিনি জানান, দীর্ঘদিন পর কোনো বাংলা চলচ্চিত্রের অগ্রিম টিকিটের জন্য দর্শকদের এমন চাহিদা দেখছেন তিনি।

সরকারি অনুদান ও জয়া আহসানের প্রযোজনায় দেবী ছবিটি নির্মাণ করেছেন অনম বিশ্বাস। এই ছবিতে মিসির আলি চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। আরও আছেন জয়া আহসান, অনিমেষ আইচ, ইরেশ যাকের, শবনম ফারিয়াসহ অনেকে।