রাজনীতিতে সক্রিয় তারিন

প্রথম আলো অনলাইনের ‘ক্যাফে লাইভ’ আয়োজনে তারিন
প্রথম আলো অনলাইনের ‘ক্যাফে লাইভ’ আয়োজনে তারিন

‘মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে যোগ্য মনে করেন, তাহলে আমি সরাসরি নির্বাচনে অংশ নেব। যদি মনোনয়ন না পাই, যিনি পাবেন, তাঁর জন্য কাজ করব। আসলে আমি দলের জন্য কাজ করব।’ ছোট পর্দার জনপ্রিয় তারকা তারিন জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে চান। এরই মধ্যে ঢাকা-১০ আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তিনি। আজ বুধবার সন্ধ্যায় প্রথম আলো অনলাইনের ‘ক্যাফে লাইভ’ আয়োজনের অতিথি ছিলেন তিনি। এখানেই কথা হয় তাঁর সঙ্গে।

তারিন জানান, যেদিন থেকে রাজনীতি বোঝেন, সেদিন থেকেই তিনি আওয়ামী লীগের সমর্থক। তবে রাজনীতিতে সক্রিয় হন ২০১৩ সালে। বছর দুয়েক আগে ইয়ুথ বাংলা কালচারাল ফোরামের সঙ্গে তিনি যুক্ত হন। মিডিয়ার সঙ্গে যুক্ত, এমন তরুণদের নিয়ে গঠিত এই সংগঠনের অন্যতম সদস্য তারিন। আরও জানালেন, অভিনয় নিয়ে তাঁর যত ব্যস্ততা। কিন্তু দেশ আর দেশের মানুষের প্রতি দায়বদ্ধতা থেকে তিনি রাজনীতির সঙ্গে জড়িত হয়েছেন।

তারিন বললেন, ‘আমরা চাই, দেশে যে উন্নয়নের ধারা চলছে, তা অব্যাহত থাকুক। দেশের সবার কাছে আমরা সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের কথা পৌঁছে দিতে চাই। জ্বালাও পোড়াও নয়, আমরা চাই দেশের উন্নয়নের রাজনীতিতে সবাই সম্পৃক্ত হউক।’