ক্যাফে লাইভে আজ কুমার বিশ্বজিৎ

কুমার বিশ্বজিৎ
কুমার বিশ্বজিৎ

আজ রোববার সন্ধ্যায় অবমুক্ত হচ্ছে কুমার বিশ্বজিতের গাওয়া নতুন গান ‘বলতে পারিনি’র মিউজিক ভিডিও। তরুণ মুনশির কথা, সুর ও সংগীতায়োজনে গানটি দেখা যাবে বাংলা ঢোলের ইউটিউব চ্যানেলে। এই গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন ‘লাক্স সুন্দরী’ মীম মানতাশা ও ফারহান খান রিও। নির্মাণ করেছেন সৈকত নাসির।

গানটি প্রসঙ্গে কুমার বিশ্বজিৎ বলেন, ‘এটি একটি বেদনার গান। কিন্তু গানের গল্প প্রাসঙ্গিক রেখেই দৃশ্য ধারণের যে মুনশিয়ানা, তাতে একটা শৈল্পিক ব্যাপার উঠে এসেছে।’ তিনি আরও বলেন, ‘পুরো গানের মধ্যে আশি ও নব্বই দশকের প্রভাব রয়েছে। মনে হবে গল্পটি ওই সময়ের।’

সর্বশেষ গত কোরবানি ঈদে কুমার বিশ্বজিতের গাওয়া গান ‘বৃষ্টি এলেই আমার কাছে নেমে আসো তুমি’র মিউজিক ভিডিও অবমুক্ত হয়েছিল সিডি চয়েসের ইউটিউব চ্যানেলে। গানটির গীতিকার রবিউল ইসলাম জীবন এবং সুর করেছেন অটোমনাল মুন।

সম্প্রতি নতুন একটি গান ‘ভালো থাকিস’-এর রেকর্ড সম্পন্ন করেছেন বলে জানালেন কুমার বিশ্বজিৎ। এ মিজানের লেখা এ গানের সুর ও সংগীতায়োজন করেছেন আহমেদ হুমায়ুন। গানটির মিউজিক ভিডিওর কাজ হবে আগামী ডিসেম্বরে। এটি আসবে সিএমভির ব্যানার থেকে।

আজ সন্ধ্যায় প্রথম আলো ফেসবুক পেজের ‘ক্যাফে লাইভ’ থাকবেন শিল্পী কুমার বিশ্বজিৎ। সন্ধ্যা সাতটায় সরাসরি এই আয়োজনে ফেসবুক পেজে গিয়ে শিল্পীকে প্রশ্ন করতে পারেন। নতুন গান ‘বলতে পারিনি’সহ তাঁর গাওয়া বিখ্যাত সব গান নিয়ে থাকবে আলোচনা।