রাখি সাওয়ান্তের বিয়েতে যাবেন শাহরুখ!

রাখি সাওয়ান্ত
রাখি সাওয়ান্ত

বলিউডের বিতর্কের রানি রাখি সাওয়ান্ত বিয়ে করতে যাচ্ছেন। গতকাল বুধবার নিজের বিয়ের একটি আমন্ত্রণপত্র সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছেন তিনি। সেই আমন্ত্রণপত্রে লেখা আছে, ৩১ ডিসেম্বর সন্ধ্যা ৫টা ৫৫ মিনিটে লস অ্যাঞ্জেলেসে দীপক কালাল বিয়ে করতে যাচ্ছেন রাখি সাওয়ান্তকে। ইতিমধ্যে বিয়ের অতিথি হিসেবে শাহরুখ খানের নাম নিশ্চিত করেছেন আইটেম গার্ল রাখি সাওয়ান্ত।

রাখি সাওয়ান্ত
রাখি সাওয়ান্ত

রাখি সাওয়ান্ত ইনস্টাগ্রামে ওই আমন্ত্রণপত্রটি পোস্ট করার কিছুক্ষণ পর নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে বিয়েসংক্রান্ত পোস্ট দেন দীপক। এ ছাড়া তিনি রাখির পোস্টে মন্তব্যও করতে বলেন। এ প্রসঙ্গে জানতে চাইলে রাখি ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেন, ‘ঘটনা সত্য। আমরা বিয়ে করতে যাচ্ছি। ইন্ডাস্ট্রির সবাই দেখছি বিয়ে করে ফেলছে। আমারও মনে হলো বিয়েটা করে ফেলা দরকার। দীপক যেহেতু “ইন্ডিয়াস গট ট্যালেন্ট” অনুষ্ঠানে আমাকে প্রস্তাব দিয়েই ফেলেছে, ভাবলাম তাকেই বিয়ে করে ফেলি। বিয়ের তারিখ পাকা। এখন আমরা প্রস্তুতি নিচ্ছি। সামাজিক যোগাযোগমাধ্যমে আমার ভক্তদের এ-সংক্রান্ত সব তথ্য জানাব। এখন আমাদের যৌথ জীবনের জন্য আপনাদের সবার ভালোবাসা ও শুভ কামনা চাই।’

রাখি সাওয়ান্ত
রাখি সাওয়ান্ত

ভারতের একটি টেলিভিশন চ্যানেলে চলমান ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’ অনুষ্ঠানের বিচারক হিসেবে আছেন বলিউড পরিচালক করণ জোহর। সেই অনুষ্ঠানেই দেখা গিয়েছিল দীপক কালালকে।

বেফাঁস মন্তব্য করে সম্প্রতি খবরের শিরোনাম হন বলিউডের আইটেম গার্ল রাখি সাওয়ান্ত। বলিউড অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধ যৌন হয়রানির অভিযোগ এনেছিলেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। সে সময় তিনি তনুশ্রী দত্তকে মিথ্যাবাদী বলেছিলেন। অবশ্য এ জন্য ক্ষমাও চেয়েছেন পরে। কাজ নয়, বরং বিভিন্ন সময় বিতর্কিত সব মন্তব্য করে খবরের শিরোনাম হন তিনি।