বিয়ে হয়ে গেল প্রিয়াঙ্কার

নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। এখন তাঁরা স্বামী-স্ত্রী
নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। এখন তাঁরা স্বামী-স্ত্রী

বিশ্ব সুন্দরীর বিয়ে হয়ে গেল। আজ শনিবার ভারতের রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্যালেসে অনুষ্ঠিত হয়ে গেল বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাসের বিয়ে। তাঁদের প্রথম বিয়েটি হলো খ্রিষ্টান ক্যাথলিক রীতিতে। পিপল ডটকম সূত্রে জানা গেছে, বরের বাবা পল কেভিন জোনাস সিনিয়র বিয়ের আনুষ্ঠানিকতার প্রতিনিধিত্ব করেন। নবদম্পতির মালাবদলে ছিল নামী গয়না নির্মাতা প্রতিষ্ঠানের তৈরি ব্র্যান্ড।

গত বৃহস্পতিবার বিয়ের উদ্দেশ্যে প্রিয়াঙ্কা-নিক ও তাঁদের পরিবারের সদস্যরা রাজস্থান পৌঁছান। সেখানেই দুটি রীতিতে তাঁদের বিয়ে করার পরিকল্পনা ছিল। আজ খ্রিষ্টান রীতিতে প্রথম বিয়ের পর আগামীকাল রোববার হিন্দু রীতিতে দ্বিতীয়বারের মতো বিয়ে করবেন এই নবদম্পতি।

বিয়েতে উপস্থিত ছিলেন কনের মা মধু চোপড়া, ভাই সিদ্ধার্থ, চাচাতো বোন পরিণীতি চোপড়া এবং মানারা চোপড়া। বরপক্ষে ছিলেন নিকের বাবা পল কেভিন সিনিয়র, মা ডেনিস, ভাই কেভিন এবং তাঁর স্ত্রী ড্যানিয়েল, আরেক ভাই জো এবং তার বাগদত্তা ‘গেম অব থ্রোনস’ সিরিজের অভিনেত্রী সোফি টার্নার। বিয়ের অতিথিদের জন্য ভাড়া নেওয়া হয় পুরো উমেদ ভবন প্যালেস।

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

প্রেম শুরু করার পর থেকে প্রিয়াঙ্কা-নিক লুকোচুরির আশ্রয় নেননি। সামাজিক যোগাযোগমাধ্যমে সব সময় নিজেদের সাক্ষাৎ ও ঘোরাঘুরির খবর জানিয়েছেন। তবে বিয়েটা ব্যক্তিগত পারিবারিক অনুষ্ঠান হিসেবেই করছেন তাঁরা। যেখানে কোনো অতিথিকেই মোবাইল ফোন বা ক্যামেরা সঙ্গে নিতে দেওয়া হয়নি। আমন্ত্রিত অতিথি ছাড়া কাউকেই উমেদ ভবন প্যালেসের ধারে-কাছে ঘেঁষতে দেওয়া হয়নি। পরিবারের সদস্যরা ছাড়াও তাঁদের বিয়েতে উপস্থিত ছিলেন মুকেশ আম্বানি এবং তাঁর স্ত্রী নিতা, মেয়ে ইশা, ছেলে আকাশ এবং অনন্ত। এ ছাড়া এ বিয়েতে আরও উপস্থিত ছিলেন ইউটিউবার লিলি সিং ওরফে সুপারউইমেন, অভিনেতা আর্মি হ্যামারের স্ত্রী এলিজাবেথ চেম্বারস, ব্রিটিশ গায়ক ও অভিনেতা জেসমিন ওয়ালিয়া এবং সালমান খানের বোন অর্পিতা। ডেকান ক্রনিকল