প্রিয়াঙ্কার প্রথম বড়দিন

স্বামী আর ভাশুরের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া
স্বামী আর ভাশুরের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া

বিয়ের পর প্রিয়াঙ্কা চোপড়ার প্রথম বড়দিন আজ। ভক্তরা যদি ভুলে না যান, প্রথম দিন বিয়েটা খ্রিষ্টান রীতিতেই করেছিলেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। পরদিন হিন্দু রীতিতে হয়েছিল তাঁর বিয়ে। বর মার্কিন গায়ক নিক জোনাস খ্রিষ্টান ধর্মাবলম্বী। স্বামী-স্ত্রী দুজনের ধর্মের প্রতি সম্মান রেখে দুই রীতি মেনে বিয়ে তো হলো। বিয়ের পর প্রথম উৎসবটি জুটল প্রিয়াঙ্কার ভাগে। গত রাত থেকে সপরিবার বড়দিনের উৎসব পালন করছেন তিনি। ছোট ভাই, মা ছাড়াও সঙ্গে আছেন স্বামী, ভাশুর জো জোনাস ও তাঁর হবু স্ত্রী সোফি টার্নার।

কয়েক দিন আগেই হয়ে গেল প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের আরও একটি বিবাহোত্তর সংবর্ধনা। এখন তাঁরা আছেন লন্ডন শহরে। সেখানেই প্রিয়াঙ্কা-নিক ও সোফি-জোকে একত্রে দেখা গেছে। যুক্তরাজ্যের বিনোদন কেন্দ্র কোভেন্ট গার্ডেনে নৈশভোজে গিয়েছিলেন তাঁরা। ছিলেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া, ভাই সিদ্ধার্থ চোপড়া এবং নিকের ছোট ভাই ফ্রাঙ্কলিন জোনাস। সেখানে হাত ধরাধরি করে হাঁটছিলেন নিক ও প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কার পরনে ছিল কালো ট্রাউজার ও কোট এবং হলুদ টপ। নিকও পরেছিলেন কালো পোশাক, গায়ে ছিল সোনালি রঙের জ্যাকেট। গত রোববার রাতেও একত্রে দেখা গেছে নিক ও প্রিয়াঙ্কাকে। সে সময় তাঁদের সঙ্গে ছিলেন সোফি ও জো।

বড়দিন উপলক্ষে লন্ডনে শ্বশুরবাড়ির সবার সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া
বড়দিন উপলক্ষে লন্ডনে শ্বশুরবাড়ির সবার সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া

ভারতের রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্যালেসে ১ ডিসেম্বর খ্রিষ্টান রীতিতে ও ২ ডিসেম্বর হিন্দু রীতিতে বিয়ে করেছেন বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া আর মার্কিন পপ তারকা নিক জোনাস। এরপর দিল্লি ও মুম্বাইয়ে অনুষ্ঠিত হয় তাঁদের বিবাহোত্তর সংবর্ধনা। এর মাঝেই ওমানে একটি খুদে মধুচন্দ্রিমা কাটিয়ে এসেছেন তাঁরা। দীর্ঘ মধুচন্দ্রিমাটি হবে সুইজারল্যান্ডে। জানা গেছে, জানুয়ারি মাসের শেষ দিকে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের মালিবুতে আরও একটি বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে। সেখানে আমন্ত্রণ জানানো হবে হলিউডে তাঁদের পরিচিতজনদের। বলিউড হাঙ্গামা