বলিউডের অনেকে করছে, আমি নই কেন?

মামনুন ইমন
মামনুন ইমন

‘বলিউডের অনেক নামকরা তারকাই ওয়েব সিরিজে অভিনয় করছেন। আমাদের দেশেও অনেকে করছেন। আমি পিছিয়ে থাকব কেন? সারা বিশ্বে এখন এই ট্রেন্ড চলছে। আমার কাজ অভিনয় করা, হোক সেটা চলচ্চিত্র কিংবা ওয়েব সিরিজ।’ বললেন চিত্রনায়ক মামনুন ইমন। এবারই প্রথম কোনো ওয়েব সিরিজে অভিনয় শুরু করলেন তিনি।

‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’ নামের এই ওয়েব সিরিজের পরিচালক অনিমেষ আইচ। গতকাল রোববার থেকে শুটিংয়ে অংশ নিয়েছেন ইমন।

ইমনের শুরুটা স্থিরচিত্রের মডেলিং দিয়ে হলেও একটা সময় সিনেমাই তাঁর ধ্যানজ্ঞান হয়ে ওঠে। মাঝেমধ্যে অনুরোধে নাটকেও অভিনয় করেন। কাজ করেছেন বিজ্ঞাপচনিত্রেও। ওয়েব সিরিজের গল্প নিয়ে বেশ রোমাঞ্চিত ইমন। কারণ, এখানে তাঁকে একটি রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবে দেখা যাবে, যিনি দেশের জনপ্রিয় নায়কও। বিচারকের আসনে আরও থাকবেন দাপুটে অভিনয়শিল্পী সুবর্ণা মুস্তাফাও।

‘লালটিপ’খ্যাত এই নায়ক প্রথম আলোকে বলেন, ‘বর্তমান সময়টার দাবি ওয়েব সিরিজ। হলিউড আর বলিউডেও এখন এই ধারার কনটেন্টের চাহিদা বেশি। আমাদের দেশেও কিছুদিন ধরে ওয়েব সিরিজ নিয়ে অনেকে ভাবছেন। এসব সিরিজে আবার কাজ করছেন, আমাদের বন্ধুপ্রতিম সহশিল্পীরা। ভাবলাম, সবাই যখন কাজ করছে, আমিও করি। আবার একটা দারুণ গল্পের লোভও বলতে পারেন। বেশ বড় আয়োজনে কাজটি হচ্ছে। সবমিলিয়ে কাজটির সঙ্গে যুক্ত হয়ে ভালো লাগছে।’

ওয়েব সিরিজ ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’–এর গল্প একটি টেলিভিশনের রিয়েলিটি শোকে ঘিরে গড়ে উঠেছে। ইমন জানান, এতে তিনি ছাড়া অভিনয় করেছেন জাকিয়া বারী মম, বিদ্যা সিনহা মিম, মিম মানতাশা, তারিক আনাম খান প্রমুখ।