নার্গিস ফখরি অন্তঃসত্ত্বা?

নার্গিস ফখরি
নার্গিস ফখরি

কাজের চেয়ে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বেশি আলোচিত বলিউড তারকা নার্গিস ফখরি। কিছুদিন আগে বয়ফ্রেন্ড ম্যাট অ্যালোঞ্জোর সঙ্গে তাঁর বিচ্ছেদের খবর শোনা যাচ্ছিল। এবার তিনি খবরে উঠে এসেছেন অন্য কারণে। শোনা যাচ্ছে, নার্গিস ফখরি নাকি অন্তঃসত্ত্বা।

অনেক দিন বড় পর্দা থেকে দূরে আছেন নার্গিস ফখরি। আবার ফিরছেন। তাঁর এবারের ছবি ‘অমাবস্যা’। সম্প্রতি এই ছবির প্রচারণার জন্য সংবাদমাধ্যমের সামনে আসেন তিনি। অনেকেই সেদিন তাঁর আচরণ দেখে প্রশ্ন তুলেছেন। ঘনিষ্ঠজনদের কাছ থেকে পাওয়া তথ্য অনুযায়ী, নার্গিস ক্রমে খিটখিটে হয়ে উঠছেন আর অদ্ভুত আচরণ করছেন। নার্গিসকে দেখে মনে হচ্ছে, কোনো বিষয় নিয়ে তিনি খুব বিরক্ত। সেদিন অনুষ্ঠান থেকে কয়েকবার তিনি বিরতি নেন, বাইরে বেরিয়ে যান।

ম্যাট অ্যালোঞ্জো ও নার্গিস ফখরি
ম্যাট অ্যালোঞ্জো ও নার্গিস ফখরি

তবে পরে জানা যায়, অনুষ্ঠান ছেড়ে বাইরে যাওয়ার কারণ তাঁর বমি আসছিল। আর নার্গিস ফখরি নাকি প্রথম মা হতে চলেছেন। সেদিন এই বলিউড সুন্দরীকে একটু মোটা লাগছিল। ‘অমাবস্যা’ ছবির প্রচারণা অনুষ্ঠানে নার্গিসের গায়ে যে পোশাকটি ছিল, তা অপেক্ষাকৃত ঢিলেঢালা। অনেকের মতে, বেবি বাম্প লুকানোর জন্য তিনি এমন পোশাক বেছে নেন।

ম্যাট অ্যালোঞ্জোর আগে উদয় চোপড়ার সঙ্গে প্রেম করেছেন নার্গিস ফখরি। তখন অনেকেই ভেবেছিলেন, তিনি চোপড়া পরিবারের বউ হতে চলেছেন। কিন্তু উদয়ের সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়ে যায়। এরপর রীতিমতো ভেঙে পড়েন নার্গিস ফখরি। এমনকি সাংবাদিক কিংবা চিত্রসাংবাদিকদের দেখলে অদ্ভুত আচরণ করতেন। পাপারাজ্জিদের সামনে তিনি নিজের মুখ ঢেকে রাখতেন। এরপর তাঁর সঙ্গে ম্যাট অ্যালোঞ্জোর সম্পর্কের কথা শোনা যায়। তাঁরা অনেক দিন একসঙ্গে সময় কাটিয়েছেন।

নার্গিস ফখরি ও উদয় চোপড়া
নার্গিস ফখরি ও উদয় চোপড়া

সম্প্রতি ম্যাট অ্যালোঞ্জোর সঙ্গেও তাঁর বিচ্ছেদের খবর শোনা যাচ্ছে। এরপর নার্গিস ফখরি নাকি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ম্যাট অ্যালোঞ্জোর আর তাঁর সব ছবি ডিলিট করেছেন। এতে বেশ স্পষ্ট, তাঁদের সম্পর্ক এখন অতীত। তবে নার্গিস প্রকৃতই অন্তঃসত্ত্বা কি না, তা সময়ই বলবে।