পথনৃত্যশিল্পী শ্রদ্ধা কাপুর

শ্রদ্ধা কাপুর
শ্রদ্ধা কাপুর

কিছুদিন আগেই জানা যায়, কোরিওগ্রাফার ও পরিচালক রেমো ডি সুজার ‘এবিসিডি: অ্যানিবডি ক্যান ড্যান্স’ সিরিজের তৃতীয় কিস্তিতে থাকছেন না ক্যাটরিনা কাইফ। সেখানে যুক্ত হচ্ছেন শ্রদ্ধা কাপুর। এবার সেটি নিশ্চিত হলো। শ্রদ্ধার চরিত্রটি সম্পর্কেও ধারণা দিল পরিচালকের একটি সূত্র। যুক্তরাজ্যে বেড়ে ওঠা পাকিস্তানি একজন পথনৃত্যশিল্পীর (স্ট্রিট ড্যান্সার) চরিত্রে দেখা যাবে শ্রদ্ধা কাপুরকে।

আগেই বলা হয়েছিল, এই ছবিতে দুজন পথনৃত্যশিল্পীকে দেখা যাবে। এবার ছবির ঘনিষ্ঠ একটি সূত্র জানাল, একজন উপমহাদেশীয় নৃত্যশিল্পী ও একজন বিদেশি নৃত্যশিল্পী থাকবেন ছবিতে। নোরা ফতেহিকে দেখা যাবে বিদেশি নৃত্যশিল্পী হিসেবে। আর শ্রদ্ধাকে দেখা যাবে উপমহাদেশীয় নৃত্যশিল্পীর চরিত্রে। শ্রদ্ধা থাকবেন পাকিস্তানি নৃত্যশিল্পী হিসেবে, যিনি বেড়ে উঠেছেন যুক্তরাজ্যে।

রেমো ডি সুজা পরিচালিত ‘এবিসিডি: অ্যানিবডি ক্যান ড্যান্স’ খুবই জনপ্রিয় একটি ফ্র্যাঞ্চাইজি। ইতিমধ্যে ছবিটির দুই কিস্তি নির্মিত হয়েছে। দুটিই দর্শক বেশ পছন্দ করেছেন। ছবির একটি অন্যতম চরিত্রে থাকেন আরেক জনপ্রিয় কোরিওগ্রাফার ও পরিচালক প্রভু দেবা। প্রথমে শোনা গিয়েছিল, একটি নতুন জুটি নিয়ে তৈরি করা হবে তৃতীয় কিস্তি। সেখানে ভাবা হয়েছিল ক্যাটরিনা কাইফ ও টাইগার শ্রফকে। কিন্তু শেষমেশ টাইগার ও ক্যাট কেউই থাকছেন না। ছবিতে দেখা যাবে সেই পুরোনো জুটি বরুণ ধাওয়ান ও শ্রদ্ধা কাপুরকেই। কারণ, পরিচালক রেমো আগেই ঘোষণা দিয়েছিলেন, টাইগার থাকছেন না ছবিতে। তাই বরুণ ধাওয়ান আছেন আগের মতোই। থাকছেন না ক্যাটরিনা কাইফও। তাঁর বদলে নেওয়া হলো শ্রদ্ধা কাপুরকেই।

এরই মধ্যে ছবির শুটিংয়েরও শিডিউল চূড়ান্ত। ছবির কিছু দৃশ্য শুট করা হবে পাঞ্জাবে। বাকিটা হবে যুক্তরাজ্যে। আগের মতোই এই ছবিও পরিচালনা করবেন রেমোডি সুজা। ২২ জানুয়ারি অমৃতসরে ছবির প্রথম দিকের শুটিং শুরু হবে। এরপর লন্ডনে হবে ফেব্রুয়ারি মাসের শুটিং। আর জুলাই মাসের দিকে শুটিং থাকছে মুম্বাইতে। ছবির পরিচালক জানিয়েছেন, নভেম্বরের দিকে ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা আছে। বলিউড হাঙ্গামা