আরিয়ানার বিরুদ্ধে অভিযোগ

আরিয়ানা গ্রান্ডে
আরিয়ানা গ্রান্ডে

গান নকল করার অভিযোগ উঠল মার্কিন সংগীতশিল্পী আরিয়ানা গ্রান্ডের বিরুদ্ধে। আরেক সংগীতশিল্পী ও র‌্যাপার প্রিন্সেস নোকিয়া এ অভিযোগ আনেন। গত শুক্রবার একটি ইনস্টাগ্রাম পোস্টে এই অভিযোগ আনেন নোকিয়া। তিনি আরিয়ানার সম্প্রতি প্রকাশ হওয়া ‘৭ রিংস’ গানটির মধ্যে তাঁর গানের মিল খুঁজে পেয়েছেন।

নোকিয়া একটি ভিডিও শেয়ার করেন। সেখানে দেখা যায়, আরিয়ানার ‘৭ রিংস’ গানটি শুনছেন নোকিয়া। তিনি ভিডিওটির ক্যাপশনে লিখেছেন, ‘এই গানের সঙ্গে কি আপনি মিল খুঁজে পাচ্ছেন না? কারণ এই গান আসলেই আমার গানের সঙ্গে মিলে যাচ্ছে। ওহ মাই গড!’ এরপর এই র‌্যাপার তাঁর গান ‘মাইন’ চালু করেন। নোকিয়া অবশ্য আরিয়ানার নাম নেননি কোথাও। কিন্তু ইনস্টাগ্রাম পোস্টটিতে আরিয়ানার ‘ইউজার নেম’ যুক্ত করেছেন। যদিও সোশ্যাল মিডিয়ায় আরিয়ানা এ বিষয়ে এখনো মুখ খোলেননি।

এর আগে আরিয়ানা বলেছিলেন, গানটি তাঁর প্রিয় বান্ধবীদের সঙ্গে সম্পর্কিত। ভিক্টোরিয়া মন্তে, টেইলা প্রাক্স, কোর্টনি চিপলোন, জজমা, অ্যালেক্স লুরিয়া ও কিডেন্স হলো আরিয়ানার প্রিয় বন্ধু। এই গানের ভিডিওতেও তাঁদের দেখা গেছে। গানটি প্রকাশের আগেও আরিয়ানা তাঁর বন্ধুদের নিয়ে একটি চমৎকার অনুষ্ঠানেরও আয়োজন করেছিলেন। গানটি দ্য সাউন্ড অব মিউজিক সিনেমার ‘মাই ফেভারিট থিংস’ গান থেকে অনুপ্রাণিত। গানটিতে আরিয়ানার শক্তিশালী বন্ধুত্বের বিষয়টি ফুটে উঠেছে। দেখানো হয়েছে স্বাধীনতার অন্য রকম এক সংজ্ঞা। পিপল