রাতের খাবার খেতে প্রেমিককে নিয়ে কলকাতায়!

কলকাতার এক রেস্তোরাঁয় রোহমান শলকে নিয়ে সুস্মিতা সেন। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া
কলকাতার এক রেস্তোরাঁয় রোহমান শলকে নিয়ে সুস্মিতা সেন। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

ইনস্টাগ্রামে ১৪ জানুয়ারি একটি ভিডিও পোস্ট করেন সুস্মিতা সেন। তাতে দেখা গেছে, প্রেমিককে তিনি শেখাচ্ছেন, ‘আমি তোমাকে ভালোবাসি।’ কিন্তু রোহমান শল বললেন, ‘আমি তুমাকে বালোবাসি।’ এ সময় সুস্মিতা সেন বললেন, ‘হচ্ছে না। খুব খারাপ।’ এরপর বাধ্য ছাত্রের মতো দ্রুত শুদ্ধ করে রোহমান শল বললেন, ‘আমি তোমাকে ভালোবাসি।’ এবার দেখা গেছে, প্রেমিককে সঙ্গে নিয়ে নিজের শহর কলকাতায় যান সুস্মিতা সেন।

প্রেমিক রোহমান শলের সঙ্গে নানা মুহূর্তের ছবি এবং ভিডিও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেন সুস্মিতা সেন। বিটাউনের এই সুন্দরী এবার রোহমান শলের সঙ্গে ছবি আর ভিডিও পোস্ট করেছেন। তাতে দেখা গেছে, সুস্মিতা তার প্রেমিকের সঙ্গে রাতের খাবার খাচ্ছেন। আর তা আরও বিশেষ হয়ে উঠেছে, কারণ ১৯৯৪ সালের ‘মিস ইউনিভার্স’ সুস্মিতা সেন তাঁর নিজের শহর কলকাতার এক নামী রেস্তোরাঁয় রাতের খাবার খেতে গিয়েছিলেন। রোহমান শল ছাড়াও সুস্মিতা সেনের সঙ্গে তাঁর বাবাও ছিলেন।

এই বলিউড সুন্দরী পোস্টের সঙ্গে লিখেছেন, ‘কলকাতায় এই ডিনার আমার কাছে স্মরণীয় হয়ে থাকবে।’ তিনি সেই রেস্তোরাঁর শেফের অনেক প্রশংসা করেছেন। ছবিতে সুস্মিতা এবং রোহমানকে খুব রোমান্টিক মেজাজে দেখা গেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে ছবিটি দ্রুত ভাইরাল হচ্ছে। ছবিটি ২৪ ঘণ্টায় ৭৮ হাজার লাইক পেয়েছে।

পর্দায় দেখা না গেলেও সুস্মিতা সেন সব সময়ই নিজেকে আলোচনায় রেখেছেন। তাঁর জীবনে একাধিক প্রেম ধূমকেতুর মতো এসেছে আবার চলেও গেছে। এখন ২৭ বছর বয়সের র‌্যাম্প মডেল রোহমান শলের সঙ্গে ৪৩ বছরের সুস্মিতা সেনের প্রেম বেশ জমে গেছে।