'সুন্দরীতমা'য় চুক্তিবদ্ধ রোশান

রোশান। ফাইল ছবি
রোশান। ফাইল ছবি

ড্রিমগার্ল ছবির নাম পরিবর্তিত হয়ে এখন নতুন নাম সুন্দরীতমা। এর পরিচালক ইস্পাহানি আরিফ জাহান। এই ছবিতে আগেই ঘোষণা হয়েছিল নায়ক হিসেবে থাকতে পারেন রোশান। এবার ছবিটিতে কাজ করার জন্য চুক্তিপত্রে স্বাক্ষর করলেন এই অভিনেতা।

গত সোমবার সন্ধ্যায় রাজধানীর একটি রেস্তোরাঁয় রোশানের চুক্তি ও ছবির নতুন নাম সুন্দরীতমা ঘোষণা করা হয়। ইস্পাহানি আরিফ জাহান বলেন, ‘প্রথমে আমরা ছবির নাম ড্রিমগার্ল দিয়েছিলাম। পরে ছবির গল্প পুরোপুরি দাঁড় করানোর পর মনে হলো “ড্রিমগার্ল” নামটির চেয়ে “সুন্দরীতমা” নামটি গল্পের সঙ্গে বেশি প্রাসঙ্গিক।’ চুক্তিবদ্ধ হওয়ার পর রোশান বলেন, ‘প্রথমত, গল্পটি শুনে ভালো লেগেছে। দ্বিতীয়ত, পরিচালক হিসেবে ইস্পাহানি আরিফ জাহানের সুনাম আছে। এ কারণে কাজটি করতে আগ্রহী হয়েছি।’ অনুষ্ঠানে জানানো হয়, আগামী ফেব্রুয়ারি মাসের শেষ সপ্তাহ থেকে সুন্দরীতমা ছবির শুটিং শুরু হবে।

ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘রক্ত’ সিনেমা দিয়ে ঢালিউডে অভিষেক রোশানের। ছবিতে সহশিল্পী ছিলেন এ সময়ের আরেক আলোচিত নায়িকা পরীমনি। এবারই প্রথম নিজের মনের মতো একটি ছবি হতে যাচ্ছে রোশানের। ‘রক্ত’ দিয়ে অভিষেক হলেও রোশান ‘ধ্যাত্‌তেরিকি’ ও ‘ককপিট’সহ কয়েকটি ছবিতে অভিনয় করেন।