এসেছে 'শাহেনশাহ'র টিজার

শাহেনশাহ ছবির পোস্টারে শাকিব খান
শাহেনশাহ ছবির পোস্টারে শাকিব খান

প্রকাশিত হলো ‘শাহেনশাহ’ ছবির টিজার। টিজারজুড়েই মারামারি, গোলাগুলি আর অ্যাকশন দৃশ্য। টিজারের শেষ দিকে শাকিব খান বলেন, ‘হ্যালো এভরিওয়ান, ওয়েলকাম টু ডেথ ওয়ার্ল্ড অব শাহেনশাহ।’ শ্বাসরুদ্ধকর গল্প নিয়ে শাহেনশাহ ছবির এক মিনিটের টিজার প্রকাশিত হলো গতকাল শুক্রবার সন্ধ্যায়। লাইভ টেকনোলজিস ইউটিউব চ্যানেলে উঠেছে এটি।

আগামী ২২ মার্চ শাহেনশাহ সিনেমাটি দেশজুড়ে মুক্তির কথা আছে। তার প্রায় দুই মাস আগেই ছবির প্রথম টিজার মুক্তি দেওয়া হলো। ছবির পরিচালক শামীম আহমেদ রনি বলেন, মুক্তির আগে ছবির প্রচারের অংশ হিসেবে প্রথম টিজার মুক্তি দেওয়া হলো। ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে দ্বিতীয় টিজার মুক্তি পাবে। এরপর মুক্তির ঠিক আগে আগে ছবির চূড়ান্ত ট্রেলার প্রকাশ করা হবে। আর গানগুলো ফাঁকে ফাঁকে ইউটিউবে উঠবে।

শাকিব খানের সঙ্গে প্রথম জুটি বেঁধে এই ছবিতে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া। টিজার নিয়ে তিনি বললেন, ‘গত বৃহস্পতিবার ডাবিং করার সময়ই আমি টিজার দেখেছি। আমার কাছে মনে হয়েছে, বাংলাদেশের বাণিজ্যিক ছবিগুলো যেমন হয়, তা থেকে একটু আলাদা এটি।’

শাকিব খান ও নুসরাত ফারিয়া ছাড়াও শাহেনশাহ ছবিতে অভিনয় করেছেন রোদেলা জান্নাত, উজ্জ্বল, মিশা সওদাগর, আহমেদ শরীফ, ডন প্রমুখ।