ফ্যাশন উৎসব মাতালেন রণবীর

ল্যাকমে ফ্যাশন উইক
ল্যাকমে ফ্যাশন উইক

‘ল্যাকমে ফ্যাশন উইক সামার–রিসোর্ট ২০১৯ ’-এর শেষ দিন ছিল গতকাল। একদিকে বিদায়ের সুর, অন্যদিকে তারায় তারায় জমজমাট ছিল গতকালের আসর। তবে আসরের শেষ লগ্ন মাতালেন বলিউডের গাল্লি বয় রণবীর সিং। ল্যাকমের আসর র্যা পে র্যা পে জমিয়ে দিলেন এই বলিউড তারকা। শনিবার থেকেই বিটাউন সুন্দরীদের দখলে ল্যাকমের র্যা ম্প। গতকাল প্রত্যাশামতো একাধিক বলিউড তারকাকে দেখা গেল ল্যাকমের মঞ্চে।

গত শনিবার রাতে রাঘাবেন্দ্র রাঠোরের ডিজাইন করা পোশাক পরে র্যা ম্প মাতিয়ে দেন কাকা-ভাইঝির জুটি। ওই রাতে জাহ্নবী কাপুরকে দেখা যায় কালো ফ্রিল দেওয়া স্কার্টের সঙ্গে কালো টপ এবং জ্যাকেটে। শ্রীদেবী–কন্যার উপস্থিতি এই রাতকে আরও মায়াবী করে তোলে। অনিল কাপুর এই রাতে পরেছিলেন কালো কুর্তা-পাজামার সঙ্গে এমব্রয়ডারি কাজ করা একই রঙের জ্যাকেট। রাঘাবেন্দ্রর শোয়ের দর্শকাসনে ছিলেন বলিউড অভিনেতা রণবীর সিং। তিনিও জাহ্নবী এবং অনিল কাপুরের সঙ্গে র্যা ম্পে এসে তাঁর চিরাচরিত ভঙ্গিতে মাতিয়ে দেন। গতকাল ল্যাকমে ফ্যাশন উইক সামার–রিসোর্ট ২০১৯-এর শেষ দিনের পড়ন্ত বিকেলে গাল্লি বয় এবং লাভ জেন যৌথভাবে একটি শো উপস্থাপনা করে। এই শোতে একঝাঁক র্যা পারের সঙ্গে র্যা প পরিবেশন করেন রণবীর। নাচে–গানে মাতিয়ে দেন এই তারকা ল্যাকমের আসর।

ল্যাকমের শেষ দিনের সকাল থেকেই বলিউড সুন্দরীদের দেখা মেলে। ‘মিশ্রু’ ডিজাইনার স্বপ্না আনুমোলির ডিজাইন করা হালকা মুক্তার কাজের ওল্ড রোজ রঙের লেহেঙ্গা পরে র্যা ম্পে স্নিগ্ধতা ছড়ান ডায়না পেন্টি। শৈলেশ সিংঘানিয়ার শোয়ের শোস্টপার হয়ে মঞ্চে হাঁটেন অদিতি রাও হায়দারি। তাঁর পরনে ছিল সোনালি রঙের লেহাঙ্গার সঙ্গে অরগেঞ্জার দোপাট্টা। ডিজাইনার পুনিত বালানের ডিজাইন করা শিফনের ইন্ডিয়ান আনারকলি লেহেঙ্গা পরে হাঁটেন কারিশমা কাপুর।

এ বছর বলিউড সুন্দরীদের রীতিমতো টক্কর দিচ্ছেন খেলার মাঠের সুন্দরীরা। গীতা ফোগট, সাইনা নেহাওয়ালের পর র্যা ম্পে হাঁটলেন ব্যাডমিন্টন খেলোয়াড় পিভি সিন্ধু। মিসফিট পান্ডার ডিজাইন করা সাদা আপ–ডাউন হেমলাইন ওয়ান পিসের সঙ্গে লেসের ক্রিশক্রশ স্পোর্টস শু পরে তিনি র্যা ম্পে এসেছিলেন। নেহা আগরওয়ালের শোয়ে শোস্টপার হয়ে র্যা ম্পে হাঁটেন সোহা আলী খান। শেলা খানের শোয়ে তিনজন বিটাউন তারকা র্যা ম্পে ঝড় তোলেন। তাঁর শোয়ের শোস্টপার ছিলেন করণ জোহর, ভূমি পেডনেকর, ইজাবেলা। ডিজাইনার শ্রীয়া সমের পোশাক পরে র্যা ম্পে হেঁটেছেন লিজা হেডেন। তবে শেষ রাতের শেষ আয়োজন আরও জমকালো হয়েছে, এটা আগেই অনুমান করা হয়েছিল।