ইরফান খান শুটিং করবেন!

ইরফান খান
ইরফান খান

বলিউডের দাপুটে অভিনেতা ইরফানের খানের ভারতে আসা এবং শুটিং শুরু করা নিয়ে অনেক দিন ধরে জল্পনা–কল্পনা চলছে। আবার শোনা যাচ্ছে, শিগগিরই নাকি তিনি শুটিং শুরু করতে চলেছেন। গত বছর ইরফান খানের ক্যানসারে আক্রান্ত হওয়ার খবরে বলিউড আর তাঁর ভক্তরা ভেঙে পড়েছিলেন। বলিউডের এই প্রভাবশালী অভিনেতা চিকিৎসার জন্য লন্ডনে যান। সবাই তাঁর দ্রুত আরোগ্য লাভের জন্য প্রার্থনা করেছেন। এবার মনে হচ্ছে, সবার প্রার্থনা আর শুভকামনার জোরে ইরফান খান ফিরে আসছেন ক্যামেরার সামনে। তবে এ ব্যাপারে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।

বিটাউনে জোর গুঞ্জন, ইরফান খান এখন নাকি দেশেই আছে। আর মুম্বাইয়ের এক হাসপাতালে তাঁর চিকিৎসা করাচ্ছেন। আরও শোনা যাচ্ছে, শিগগিরই তিনি ‘হিন্দি মিডিয়াম টু’ ছবির শুটিং করতে চলেছেন। আগামী ২২ ফেব্রুয়ারি থেকে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা। ইরফান খানের নায়িকা হিসাবে কে অভিনয় করবেন, এ ব্যাপারে এখনো কিছু চূড়ান্ত হয়নি। কস্টিউম ডিজাইনার তাঁর পোশাক ডিজাইন করছেন।

২০১৭ সালে মুক্তি পাওয়া সাকেত চৌধুরী পরিচালিত ‘হিন্দি মিডিয়াম’ ছবিটি বক্সঅফিসে দারুণ ব্যবসা করেছে। এই ছবিতে ইরফান খানের বিপরীতে ছিলেন পাকিস্তানের অভিনেত্রী সবা কমর।