ভালোবাসা দিবসে পেরি-ব্লুমের আংটিবদল

অরল্যান্ডো ব্লুম ও কেটি পেরি
অরল্যান্ডো ব্লুম ও কেটি পেরি

কেটি পেরি ও অরল্যান্ডো ব্লুম বাগদানের জন্য বেছে নিলেন ভালোবাসা দিবসকে। ১৪ ফেব্রুয়ারি কেটিকে ভ্যালেন্টাইনস ডে পার্টিতে হীরার আংটি পরিয়ে দেন ব্লুম। এর মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে স্বীকৃতি পায় সংগীতশিল্পী পেরি ও হলিউড অভিনেতা ব্লুমের সম্পর্ক।

২০১৬ সালের জানুয়ারিতে শুরু হয় কেটি পেরি ও অরল্যান্ডো ব্লুমের সম্পর্ক। ফেব্রুয়ারি থেকেই এই দুজনকে নিয়মিত একসঙ্গে বিভিন্ন পার্টি ও নৈশভোজে হাত ধরাধরি করে অংশ নিতে দেখা যায়। সে সময় পেরি ও ব্লুম একে অপরকে তাঁদের পরিবারের সঙ্গে সম্পর্কের ব্যাপারে জানান। কিন্তু ২০১৭ সালের ফেব্রুয়ারিতে এই দুই তারকার মুখপাত্র পৃথকভাবে জানান, এক বছরের প্রেমের পর সম্পর্ক ভেঙে গেছে এই দুজনের। কিন্তু একই বছরের আগস্টে একসঙ্গে এড শিরানের কনসার্ট দেখতে গিয়ে পেরি ও ব্লুম ধরা পড়েন পাপারাজ্জির ক্যামেরায়। এরপর ২০১৮ সালের জানুয়ারি থেকে আবারও দুই তারকার প্রেমের গুঞ্জন ছড়াতে শুরু করে। তবে গুঞ্জন সত্যি প্রমাণিত হয় যখন ব্লুম ও পেরি এপ্রিলে একসঙ্গে ভ্যাটিকান সিটিতে গিয়ে পোপের সঙ্গে দেখা করেন। এরপর থেকে আর কোনো লুকোচুরি নেই। কেটি পেরি বিভিন্ন সময় অরল্যান্ডোর ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে তাঁকে নিয়ে লিখতেন প্রেমময় কথা। অন্যদিকে ব্লুমও কেটির প্রশংসা করে করে ক্লান্ত হতেন না।

এর আগে কেটি পেরি বিয়ে করেছিলেন মার্কিন কৌতুকাভিনেতা রাসেল ব্র্যান্ডকে। আর অভিনেত্রী ও মডেল মিরান্ডা কেরের সঙ্গে সংসার বেঁধেছিলেন অরল্যান্ডো ব্লুম। কিন্তু তিন বছর ধরে কেটি ও ব্লুম আছেন একসঙ্গেই। বাগদানের মধ্য দিয়ে এই একসঙ্গে থাকা এক নতুন নাম পেল। পিপল।