পিন্টু ও সুকন্যার ছেলে রুদ্রাংশ

হাসপাতালে নবজাতকের সঙ্গে পরিবারের সবাই
হাসপাতালে নবজাতকের সঙ্গে পরিবারের সবাই

সংগীতশিল্পী দম্পতি পিন্টু ঘোষ ও সুকন্যা মজুমদার ঘোষ মা-বাবা হয়েছেন। আজ শুক্রবার দুপুর ১২টা ৩৫ মিনিটে রাজধানীর আনোয়ার খান মর্ডান হাসপাতালে সুকন্যার দেহে অস্ত্রোপচার করেছেন ডা. শারমিন আব্বাসী। এরপর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছেলের বাবা হওয়ার খবর জানান পিন্টু ঘোষ।

ছেলেকে সঙ্গে নিয়ে পিন্টু ঘোষ
ছেলেকে সঙ্গে নিয়ে পিন্টু ঘোষ

তিনি লিখেছেন, ‘সৃষ্টিকর্তার প্রতি অসীম কৃতজ্ঞতা, ছেলের বাবা হওয়ার সৌভাগ্য হলো আজ। আপনাদের সবার আশীর্বাদে মা-ছেলে সুস্থ আছে। সবাই আমার ছোট্ট বাবার জন্য আশীর্বাদ করবেন।’ গতকাল বৃহস্পতিবার সুকন্যা মজুমদার ঘোষকে হাসপাতালে ভর্তি করা হয়।

আজ বিকেলে প্রথম আলোকে পিন্টু ঘোষ জানান, সুকন্যা মজুমদার ঘোষ ছেলের নাম রাখতে চান রুদ্রাংশ। পিন্টু ঘোষ ও সুকন্যা মজুমদার ঘোষের বিয়ে হয় ২০১৪ সালের ৭ মার্চ।

পিন্টু ঘোষ দেশের অন্যতম জনপ্রিয় ব্যান্ড চিরকুটের সদস্য ছিলেন। ২০১৭ সালের ১৬ নভেম্বর তিনি চিরকুট থেকে বেরিয়ে যান। এরপর গীতিকার, সুরকার, সংগীত পরিচালক আর সংগীতশিল্পী হিসেবে নিজের একক কেরিয়ার গড়ার দিকে নজর দেন। এরই মধ্যে তিনি অনেকগুলো উল্লেখযোগ্য কাজ করেছেন। ১৫ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে তৌকীর আহমেদ পরিচালিত ছবি ‘ফাগুন হাওয়ায়’। এই ছবির তিনটি গানের কথা লিখেছেন সুর ও সংগীত পরিচালনা করেছেন পিন্টু ঘোষ। সুকন্যা মজুমদার ঘোষও সংগীতশিল্পী।