কে হবেন এবার সুপার শেফ?

খাবার রান্না করা সহজ ব্যাপার? রান্না করা আসলে একটি শিল্প। আর যাঁরা রাঁধেন, যাঁদের হাতের জাদুর ছোঁয়ায় খাবার হয়ে ওঠে অমৃত, তাঁরাই তো রন্ধনশিল্পী। আধুনিক যুগে এই রন্ধনশিল্পীরা হলেন ‘সুপার শেফ’। বাংলাদেশের ঘরে ঘরে আছেন এমন অনেক রন্ধনশিল্পী। তাঁদের সম্মানিত করতে বাংলাদেশ এডিবল অয়েল-আদানি উইলমার আয়োজন করছে ‘রূপচাঁদা সুপার শেফ’।

শিগগিরই শুরু হচ্ছে ‘রূপচাঁদা সুপার শেফ ২০১৯’। বাংলাদেশের নারী-পুরুষ, যাঁরাই ভালো রান্না করতে পারেন এবং আত্মবিশ্বাসী, তাঁরা অংশগ্রহণ করতে পারবেন এই প্রতিযোগিতায়। স্বাদের লড়াইয়ে রান্নার মাধুর্যে আত্মবিশ্বাসের সঙ্গে অংশ নিয়ে জিতে নিতে পারবেন ‘রূপচাঁদা সুপার শেফ ২০১৯’ খেতাব আর পুরস্কার হিসেবে পাবেন পাঁচ লাখ টাকা।

এরই মধ্যে এই প্রতিযোগিতায় অংশ নেওয়ার জন্য নিবন্ধন শুরু হয়েছে। অনলাইনে নিবন্ধন করার জন্য https://rupchandasuperchef.com/ লিংকে ক্লিক করতে হবে। মোবাইল এসএমএসের মাধ্যমে নিবন্ধনের জন্য মোবাইলের মেসেজিং অপশনে গিয়ে টাইপ করতে হবে SCZONEAGENAME, আর পাঠিয়ে দিতে হবে ২৬৯৬৯ নম্বরে। ZONE-এর কোড: ঢাকা DHK, চট্টগ্রাম CHI, বগুড়া BOG, খুলনা KHU, বরিশাল BAR আর সিলেট SYL। এ ছাড়া নিবন্ধন আর যেকোনো তথ্য জানার জন্য ০৯৬১২৭৭৭৮৮৮ নম্বরে (সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা) কথা বলা যাবে।

নিবন্ধনের শেষ তারিখ ২৬ মার্চ ২০১৯।

এই আয়োজনের ডিজিটাল পার্টনার হিসেবে আছে প্রথম আলো ডিজিটাল। আর অনুষ্ঠানটি দেখা যাবে চ্যানেল আইয়ে। বিজ্ঞপ্তি