নস্টালজিক সেলেনা গোমেজ

সেলেনা গোমেজ
সেলেনা গোমেজ

জাস্টিন বিবার কি এখনো সেলেনা গোমেজকে ভালোবাসেন? সেলেনা কি তা অনুভব করেন? এমন গুঞ্জন চলছে এখন। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন মার্কিন গায়িকা সেলেনা গোমেজ। ছবির সঙ্গে অল্প কিছু কথাও লেখেন তিনি। আর সেটা ঘিরেই সব জল্পনা। পোস্টটি তিনি দিয়েছিলেন তাঁকে নিয়ে গায়ক জাস্টিন বিবারের একটি মন্তব্যের পরই। তাই সবার ধারণা, ওই মন্তব্য ঘিরেই নস্টালজিক হয়ে এই পোস্ট দিয়েছেন সেলেনা গোমেজ।

গত বছর বিয়ের পিঁড়িতে বসেন জাস্টিন বিবার ও হেইলি বল্ডউইন। এরপরই সাবেক প্রেমিকের ব্যাপারে সামাজিক যোগাযোগমাধ্যমে নীরব ছিলেন সেলেনা। সম্প্রতি বিবার ও সেলেনার ভক্তরা বিবারকে নিয়ে অনলাইনে নানা মন্তব্য ও ট্রল করেন। এবার জাস্টিন ভক্তদের উদ্দেশে নিজের স্ত্রী হেইলিকে নিয়ে কথা বলেন। স্ত্রী প্রসঙ্গে কথা বলতে গিয়ে তিনি সেলেনার প্রতি ভালোবাসার কথাও বলেন। তারপরই এই ছবি পোস্ট করে সেলেনা ক্যাপশন লেখেন ‘থ্রো বি’।

এতেই গুঞ্জন ওঠে, সেলেনার প্রতি বিবারের ভালোবাসা সেলেনাকে নস্টালজিক করে দিয়েছে, তাই তিনি ছবি দিয়ে এমন পোস্ট দিলেন। যদিও এই ছবি ও ক্যাপশন কার উদ্দেশে লেখা, সে ব্যাপারে কিছুই বলেননি সেলেনা গোমেজ। বিবার লেখেন, ‘আমি সত্যিই সেলেনাকে ভালোবাসি। আমার হৃদয়ে আছে ও। কিন্তু আমি আমার স্ত্রীকেও এত ভালোবাসি, যার কোনো তুলনা নেই।’ সূত্র: এসশোবিজ