বনি কাপুরের হাত পিঠে, কী বললেন রাউতেলা?

উর্বশী রাউতেলাকে আপত্তিকরভাবে স্পর্শ করেছেন বনি কাপুর—এমন ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে। ছবি: টুইটার
উর্বশী রাউতেলাকে আপত্তিকরভাবে স্পর্শ করেছেন বনি কাপুর—এমন ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে। ছবি: টুইটার

অভিনেত্রী উর্বশী রাউতেলাকে স্পর্শ করে ভালোই বিপাকে পড়েছেন বনি কাপুর। এমন একটি ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে উর্বশীকে আপত্তিকরভাবে স্পর্শ করতে দেখা গেছে বনি কাপুরকে। তবে উর্বশী বিষয়টি অনেকটা হালকাভাবে নিলেও নেটিজেনরা তা মানতে নারাজ। তাদের ভাষ্য, বনি কাপুর ‘অসংযতভাবে’ উর্বশীকে স্পর্শ করেছেন।

এনডিটিভির খবরে বলা হয়েছে, সম্প্রতি সিনেমা প্রযোজক জয়ন্তীলাল গাডার ছেলে অক্ষয় গাডার বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউডের নামীদামি তারকারা। ছিলেন ‘হেট স্টোরি ৪’খ্যাত তারকা উর্বশী রাউতেলা ও প্রযোজক প্রয়াত শ্রীদেবীর স্বামী বনি কাপুরও। ভিডিওতে দেখা যাচ্ছে, বনি কাপুর ও উর্বশী পাশাপাশি দাঁড়িয়ে কথা বলছেন, মজা করছেন, হাসছেন। বের হওয়ার সময়ে বনি কাপুরকে দেখা যায়, বিদায়সূচক ভঙ্গিমায় উর্বশীর পিঠে হাত বুলিয়ে দিচ্ছেন। এটা সাধারণ আচরণই ছিল। কিন্তু এর ভিডিওটি হঠাৎ সামাজিক যোগাযোগমাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়ে। অনেকের প্রশ্ন, সাদা চোখে বিষয়টি যত সাধারণ মনে হচ্ছে, আদতে তা নয়। বরং এটি যৌন হেনস্তা।

সামাজিক যোগাযোগমাধ্যমে একজন বলেছেন, ‘এটা যদি একজন সাধারণ মানুষ করতেন, তাহলে উর্বশী চড় মারতেন। কিন্তু এত বড় একজন প্রযোজকের ক্ষেত্রে তো সেটা সম্ভব হয় নয়।’ তবে পাঠকের ক্রমাগত নানান বিরূপ মন্তব্যের পরই মুখ খুলেছেন উর্বশী রাউতেলা।

নিজের টুইটারে বনি কাপুরের সঙ্গে ভিডিওর মুহূর্তটির ছবি শেয়ার করেছেন উর্বশী। তিনি লিখেছেন, ‘ভারতের অন্যতম বড় এক সংবাদপত্রে এই ধরনের খবর কেন! যদি নারীদের সম্মান করতে না জানেন, তাহলে দয়া করে নারী মুক্তি বিষয়ে কথা লিখবেন না।’

বনি কাপুরকে ‘সত্যিকারের ভদ্রলোক’ আখ্যা দিয়েছেন উর্বশী। নিজের টুইটারে গতকাল মঙ্গলবার তিনি লেখেন, ‘যখন দেখলাম ভিডিওটি অনেকবার শেয়ার হয়েছে, আমি অবাক হয়ে যাই। উনি একজন শ্রদ্ধেয় মানুষ। এটা দেখে আমার প্রচণ্ড খারাপ লাগছে। মানুষের সম্মান নষ্ট করার আগে আমরা কি একমুহূর্ত ভাবব না।’ উর্বশী আরও লিখেছেন, ‘আমি বনি কাপুরকে শ্রদ্ধা করি এবং তাঁর সম্মান রক্ষার্থে পাশেই আছি।’