বরুণ ধাওয়ানের প্রেমিকাকে হত্যার হুমকি

বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল
বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল

বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানের প্রেমিকা নাতাশা দালালকে এক ভক্ত হত্যার হুমকি দিয়েছেন। সেই নারীভক্ত বরুণের বাড়ির নিচে দাঁড়িয়ে চিৎকার করে নাতাশাকে মেরে ফেলার কথা বলেন। পরে বরুণের বাড়ির নিরাপত্তাকর্মীরা স্থানীয় থানায় গিয়ে অভিযোগ করেন।

কিছুদিন ধরেই বরুণ ধাওয়ানের এক নারীভক্ত তাঁর মুম্বাইয়ের সান্তা ক্রুজ এলাকার বাড়ির নিচে এসে দিনভর দাঁড়িয়ে থাকতেন। বরুণের বাড়ির নিরাপত্তারক্ষীরা জানান, বরুণ ধাওয়ান তাঁর ভক্তদের বেলায় খুব উদার। কখনোই তাঁদের সঙ্গে যেন নিরাপত্তারক্ষীরা বাজে ব্যবহার না করেন, সেই নির্দেশ দিয়েছেন এই অভিনেতা। বাড়ির নিচে কোনো ভক্ত যদি আসেন, তাহলে তাঁর সঙ্গে সেলফি তুলতেও আপত্তি করেন না বরুণ।

তবে কয়েক দিন ধরে বরুণ ধাওয়ান তাঁর নতুন ছবি কলঙ্ক নিয়ে বেশ ব্যস্ততার মধ্যে আছেন। তাই ভক্তদের সময় দিতে পারছেন না আগের মতো। কিন্তু সেই অন্ধভক্ত এসব মানতে নারাজ। বরুণের সঙ্গে কথা বলার জন্য তিনি টানা কয়েক দিন প্রিয় নায়কের বাড়ির সামনে দাঁড়িয়ে ছিলেন। পরে একদিন গভীর রাতে বরুণ বাড়ি ফিরলে তাঁর সঙ্গে সেই ভক্ত ছবি তোলার আবদার করেন। কিন্তু ক্লান্ত থাকার কারণে সেই আবদার না রেখেই বরুণ বাড়ির ভেতরে চলে যান। তখন ওই ভক্ত খেপে গিয়ে চড়াও হন নিরাপত্তাকর্মীদের ওপর। বাগ্বিতণ্ডা হয়। একপর্যায়ে উত্তেজিত হয়ে মেয়েটি বলতে থাকেন, ‘আই উইল কিল নাতাশা’ (নাতাশাকে আমি মেরে ফেলব)। তখন নিরাপত্তারক্ষীরা এসে সেই ভক্তকে বাড়ির বাইরে নিয়ে যান।

উল্লেখ্য বলিউডে নাম লেখানোর আগে থেকেই নাতাশার সঙ্গে প্রেম বরুণের। শোনা যাচ্ছে, চলতি বছরেই তাঁদের বিয়ে হতে যাচ্ছে। তবে ভক্তের এমন উন্মাদনা নাকি বরুণের আতঙ্ক হয়ে দাঁড়িয়েছে। নিজের ও নাতাশার বাড়ির বাইরে নিরাপত্তা বাড়িয়েছেন বরুণ। বলিউড বাবল