একঝাঁক তারকাকে নিয়ে 'গার্ডেন গেম'

‘গার্ডেন গেম’ ওয়েব সিরিজে রিয়াজ ও নিপুণ
‘গার্ডেন গেম’ ওয়েব সিরিজে রিয়াজ ও নিপুণ

চলচ্চিত্রের বেশ কজন তারকাকে নিয়ে সিলেটে চলছে একটি ওয়েব সিরিজের শুটিং। টানা তিন দিন হলো ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন এই তারকারা। তাঁরা হলেন রিয়াজ, পপি, নিপুণ ও মনির খান শিমুল। গার্ডেন গেম নামের সাত পর্বের এই সিরিজ নির্মাণ করছেন তৌহিদ মিটুল।

গতকাল কথা হলো এই নির্মাতার সঙ্গে। তিনি বলেন, ‘পুরো শুটিংটা হচ্ছে সিলেটে। আশপাশের চা–বাগান ঘিরেই গল্প। গার্ডেন গেম নাম দিয়েই বোঝা যাচ্ছে, পুরো গল্পটি বাগানকেন্দ্রিক।’

গার্ডেন গেম-এর গল্প লিখেছেন অদিতি মজুমদার ও সানিয়াত হোসেন। সিলেট থেকে সানিয়াত হোসেন বলেন, ‘চা–বাগানকেন্দ্রিক গল্পকে পর্দায় তুলে আনবেন নির্মাতা। মূলত একটি থ্রিলার গল্পের স্বাদ পাবেন দর্শকেরা। আপাতত এতটুকু বলতে চাই।’

সিলেট থেকে কথা বললেন অভিনেত্রী নিপুণ। ওয়েব সিরিজের জন্য এবারই প্রথম ক্যামেরার সামনে দাঁড়ানো। এর আগে বেশ কিছু চিত্রনাট্য সামনে এলেও ‘হ্যাঁ’ বলেননি। তিনি বলেন, মাল্টিকাস্টিংয়ের একটা সিরিজ। এটা তো আছেই, পাশাপাশি চিত্রনাট্যও খুবই ভালো। এ কারণেই হ্যাঁ বলা।

পরিচালক বলেন, সিরিজটির টাইটেল গান গেয়েছে কলকাতার ক্যাকটাস ব্যান্ড। আর আইটেম গান গেয়েছেন মমতাজ ও বেলাল খান। এতে আরও অভিনয় করেছেন শাকিল, নন্দন ও অশোক ব্যাপারী। এ মাসের শেষ দিকে বায়োস্কোপে দেখা যাবে সিরিজটি।