নিক ও প্রিয়াঙ্কার প্রথম ইস্টার সানডে!

ইস্টার সানডে উপলক্ষে প্রিয়াঙ্কা চোপড়া শেয়ার করেছেন শাশুড়ির সঙ্গে ছবি। ছিলেন নিক জোনাসও
ইস্টার সানডে উপলক্ষে প্রিয়াঙ্কা চোপড়া শেয়ার করেছেন শাশুড়ির সঙ্গে ছবি। ছিলেন নিক জোনাসও

ইস্টার সানডেতে শ্রীলঙ্কায় ঘটে গেল ভয়াবহ সন্ত্রাসী হামলা। এএফপি জানিয়েছে, এই বীভৎস ঘটনায় মারা গেছেন অন্তত ২৯০ জন। অন্যদিকে, মহাসাগরের ওপারে নবদম্পতি প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস কাটিয়েছেন দারুণ ইস্টার সানডে।

এর আগে প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস এইচ হোটেলের দ্য থিয়েটারে ওয়ার্নার ব্রাদার্সের ‘ইজন্ট ইট রোমান্টিক’ ছবির প্রিমিয়ার শোতে হাত ধরে আসেন। এটি গত ১১ ফেব্রুয়ারির ঘটনা। সেদিন দুজনে বেশ মিলিয়ে পোশাক পরে হাত ধরে এসেছিলেন। আর গতকাল রোববার ইস্টার সানডের ছবিতেও জুটিকে দেখা গেল ম্যাচিং করা পোশাকে, ‘পারফেক্ট কাপল’ লুকে। যুক্তরাষ্ট্রের জর্জিয়া অঙ্গরাজ্যের আটলান্টায় তাঁরা উদ্‌যাপন করলেন বিয়ের পর প্রথম ইস্টার সানডে।

প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে এই ছবি শেয়ার করেছেন নিক জোনাস
প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে এই ছবি শেয়ার করেছেন নিক জোনাস

ম্যাচিং করা পোশাকের বিভিন্ন রঙিন ছবি দেখে বোঝা যাচ্ছে, এই কাপলের হানিমুন বেশ জমে উঠেছে। আবার ইস্টার সানডের একাধিক ছবি পোস্ট করেছেন তাঁরা। এর মধ্যে সেলফিতে হাস্যোজ্জ্বল প্রিয়াঙ্কা চোপড়াকে দেখা যাচ্ছে ক্ল্যাসিক গোলাপি সিলুয়েটে, আর নিক জোনাসকেও আকাশি-নীল স্যুটে আর কালো রোদচশমায় দারুণ লাগছিল। আরেকটি ছবিতে দেখা যায় প্রিয়াঙ্কা চোপড়া হাসিমুখে তাঁর শাশুড়িকে জড়িয়ে ধরছেন, আর সামনে দাঁড়িয়ে আছেন নিক। নিক আর প্রিয়াঙ্কা দুজনের হাতেই ইস্টার সানডের উপহারের ঝুড়ি। দুটি ছবিতেই সবার হাসিমুখই বলে দেয়, পরিবারের সঙ্গে বেশ কাটল এই দম্পতির প্রথম ইস্টার সানডে।

সবাইকে শুভেচ্ছা জানিয়ে নিক জোনাস লিখেছেন, ‘আমার ও আমাদের পক্ষ থেকে তোমার ও তোমাদের ইস্টার সানডের শুভেচ্ছা।’ সবার জন্য একটা লাল ভালোবাসা আর হাসিমুখের ইমোও দিয়েছেন। অন্যদিকে, প্রিয়াঙ্কা চোপড়া শেয়ার করেছেন শাশুড়ির সঙ্গে ছবি। লিখেছেন, ‘আমাদের পক্ষ থেকে তোমাদেরকে ইস্টার সানডের শুভেচ্ছা।’