প্রিয়া এবার 'লাভ হ্যাকার'

প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। ছবি: ইনস্টাগ্রাম
প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। ছবি: ইনস্টাগ্রাম

ইন্টারনেট দুনিয়ায় কত কিছু ঘটে! যত দ্রুত ঘটে ঘটনা, ঠিক ততটা দ্রুততায় মিলিয়ে যায়। তারপর নতুন ঘটনার জন্য অপেক্ষা করে থাকেন এখানকার বাসিন্দারা। সে রকম এক ঘটনা ছিল প্রিয়া প্রকাশ ওয়ারিয়রের চোখের ইশারা। চোখের ইশারায় ভাইরাল হয়ে পরিচিতি পেয়ে যান মালায়ালাম এই অভিনেত্রী। সম্প্রতি নতুন একটি বলিউড ছবির কাজ শুরু করতে যাচ্ছেন সেই প্রিয়া।

গত বছর ভালোবাসা দিবসের আগে ভাইরাল হয় মালায়ালাম ‘অরু আদার লাভ’ ছবির কয়েক সেকেন্ডের একটি দৃশ্য। রাতারাতি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রিয়ার অনুসারী বেড়ে যায়। দ্রুত বলিউডে অভিষিক্ত হয়ে যান তিনি। যদিও জীবনের প্রথম বলিউড ছবিটি এখনো মুক্তির স্বাদ পায়নি। প্রয়াত বলিউড তারকা শ্রীদেবীর জীবনী নিয়ে ছবিটির নাম ‘শ্রীদেবী বাংলো’। গত জানুয়ারি মাসে ছবির ট্রেলার মুক্তির পর ছবিটি নিয়ে শুরু হয় বিতর্ক। শ্রীদেবীর নাম ও মৃত্যুর ঘটনার সঙ্গে মিল থাকায় ছবিটি নিয়ে আপত্তি তোলেন শ্রীদেবীর স্বামী বনি কাপুর। এমনকি পরিচালকসহ ছবির দলের সবাইকে আইনি নোটিশ পাঠিয়েছিলেন তিনি। এসব জটিলতা কাটিয়ে কবে নাগাদ এ ছবি মুক্তি পাবে, তা এখনো জানা যায়নি।

প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। ছবি: ইনস্টাগ্রাম
প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। ছবি: ইনস্টাগ্রাম

এরই মধ্যে আরও একটি হিন্দি ছবির চুক্তিপত্রে সই করেছেন প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। তাঁর ক্যারিয়ারের দ্বিতীয় হিন্দি ছবিটির নাম ‘লাভ হ্যাকার’। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করবেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়া জানিয়েছেন, সত্য ঘটনা অবলম্বনে লেখা হয়েছে ছবিটির চিত্রনাট্য। ছবির গল্পে পর্দায় উঠে আসবে ইন্টারনেটের দুনিয়ার অন্ধকার নানা দিক এবং সাইবার অপরাধ। আগামী মাসে শুরু হচ্ছে ‘লাভ হ্যাকার’ ছবির শুটিং। লক্ষ্ণৌ, দিল্লি, গুড়গাঁও ও মুম্বাইতে ছবির দৃশ্য ধারণ করা হবে।

প্রিয়া জানান, ইন্টারনেটে একটি ভয়াবহ পরিস্থিতির ভেতরে আটকে যাবেন তিনি। বুদ্ধি খাটিয়ে সেখান থেকে মুক্তি পেতে দেখা যাবে তাঁকে। এই অভিনেত্রী মনে করেন, সাইবার নিরাপত্তার বিষয়গুলো ক্রমেই জটিল হয়ে উঠছে। এতে সাইবার অপরাধীরা হয়ে উঠছে আরও অপ্রতিরোধ্য। ছবিতে মূলত সেসবই দেখানো হবে। বলিউড হাঙ্গামা