মোদির জয়ে কঙ্গনার চা-পাকোড়া

নিজের রান্নাঘরে কঙ্গনা রনৌত
নিজের রান্নাঘরে কঙ্গনা রনৌত

নায়িকা, গায়িকা, কবি—তিনি তো সবই! তিনি কঙ্গনা রনৌত। তিনি গায়িকা বা কবি না হলেও নায়িকা, মডেল, পরিচালক এবং আরও অনেক কিছু। আর নরেন্দ্র মোদির জয় তাঁকে দিয়েছে আরেকটি নতুন পরিচয়। বিজেপির বিপুল ব্যবধানে বিজয় উদ্‌যাপন করতে এই বলিউড তারকা শেফ বনে যান। পরিবারের জন্য নিজ হাতে তৈরি করেছেন পাকোড়া আর চা। আর সেই ছবি পোস্ট করেছেন টুইটারে।

বলিউডের অনেকেই উদ্‌যাপন করছেন মোদির জয়। বাদ যাননি এই কুইনও। সম্প্রতি ৭২তম কান চলচ্চিত্র উৎসব থেকে ফিরে পেলেন সুখবর। লোকসভা নির্বাচনের ৫৪৩টি আসনের মধ্যে মোদির দল ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেতৃত্বাধীন এনডিএ জোট পেয়েছে ৩৫১টি আসন। আর ‘নিকটতম’ প্রতিদ্বন্দ্বী কংগ্রেস পেয়েছে মাত্র ৯২টি আসন। এমন নিরঙ্কুশ জয় উদ্‌যাপনে বলিউডের ‘কুইন’ হয়ে যান শেফ। এভাবেই অভিনব উপায়ে নরেন্দ্র মোদিকে অভিনন্দন জানান কঙ্গনা।

কঙ্গনা তাঁর পরিবারের জন্য নিজ হাতে পাকোড়া এবং চা বানিয়েছেন। রান্নাঘর থেকে সেই ছবি তুলে তাঁর দল সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে জানিয়েছে, পরিবারের সঙ্গে নরেন্দ্র মোদি এবং বিজেপির ঐতিহাসিক বিজয় উদ্‌যাপন করছেন কঙ্গনা রনৌত।

সবাই একসঙ্গে বসে কঙ্গনার তৈরি পাকোড়া আর চা খাচ্ছেন—এ রকম কয়েকটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে বোন রাঙ্গোলি চণ্ডাল লিখেছেন, ‘কঙ্গনা রান্না করে না বললেই চলে। যখন অনেক বেশি উৎফুল্ল থাকে, কেবল তখনই ও রান্নাঘরে ঢোকে। আজ সে নরেন্দ্র মোদির বিজয় উপলক্ষে আমাদের চা আর পাকোড়া তৈরি করে খাওয়াল।’

কঙ্গনার বোন ও ব্যবস্থাপক রাঙ্গোলি চণ্ডাল নরেন্দ্র মোদিকে অভিনন্দন জানিয়ে আরও লিখেছেন, ‘আজ কোনো দল বা কোনো ব্যক্তি জিতেননি, আজ ভারত জিতেছে। আমরা খুব ভাগ্যবান যে আমাদের সময়ে নরেন্দ্র মোদির মতো একজন নেতা পেয়েছি। এটা একটা নতুন যুগের শুরু। হারানো গৌরব ফিরে পাওয়ার এটাই সময়।’

এখানেই শেষ না। কঙ্গনা আর তাঁর ভক্তদের জন্য আছে আরও একটা সুখবর। ভক্তরা এবার তাঁদের প্রিয় তারকাকে দেখতে পাবেন নেটিফ্লিক্সেও। ১৩ বছর আগে ২০০৬ সালে ‘গ্যাংস্টার’ ছবি দিয়ে আত্মপ্রকাশ করেছিলেন আজকের বলিউডের এই কুইন। তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার বলে দেয়, এই কয়েক বছরে কতটা এগিয়েছেন তিনি। কঙ্গনা অভিনীত ‘কুইন’, ‘তনু ওয়েডস মনু’, ‘ফ্যাশন’, ‘রেঙ্গুন’, ‘লাইফ ইন আ মেট্রো’, ‘ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বাই’, ‘কাট্টি বাট্টি’, ‘তেজ’ ছবিগুলো এই নতুন প্ল্যাটফর্মে পাওয়া যাবে।

অন্যদিকে কঙ্গনাকে অশ্বিনী আইয়ার তিওয়ারির ‘পাঙ্গা’ ছবিতে দেখা যাবে একজন কাবাডি খেলোয়াড়ের ভূমিকায়। এ ছবিতে কঙ্গনার বিপরীতে অভিনয় করবেন জেসি গিল।