ছুটছেন কিয়ারা আদভানি

কিয়ারা আদভানি
কিয়ারা আদভানি

দুর্দান্ত গতিতে ছুটছেন কিয়ারা আদভানি। শহীদ কাপুরের সঙ্গে কবির সিং নিয়ে এক শ কোটি ক্লাবের দরজায় টোকা মারছেন এই বলিউড অভিনেত্রী। দিন কয়েকের মধ্যেই ঢুকে পড়বেন সেখানে, বক্স অফিসে এমনই তরতরিয়ে চলছে ছবিটি। সেই সঙ্গে কিয়ারার বলিউড ক্যারিয়ারের পালেও সুবাতাস বইছে। এরই মাঝে নেটফ্লিক্সের আরও একটি ছবি বগলদাবা করতে চলেছেন। প্রযোজক সেই করণ জোহর।

‘সেই’ শব্দটির একটা মানে আছে। ২০১৪ সালে চলচ্চিত্রে অভিষেক হলেও তাঁর খ্যাতির খাতা খোলে ২০১৮ সালে। নেটফ্লিক্সের ছবি লাস্ট স্টোরিজ-এ করণ জোহরের মাধ্যমেই পরিচিতি পান তিনি। এই ছবি দিয়ে একেবারে বলিউডের আলোচনার বিষয়ে পরিণত হন। যদিও ছবিটির একটি দৃশ্য নিয়ে বেজায় বিতর্ক আছে, তাতে কী? কিয়ারার জনপ্রিয়তার পারদ তো চড়তে শুরু করেছে। এবার করণেরই আরেকটি ছবিতে নাম লেখাতে চলেছেন এই সুন্দরী। এটিও নেটফ্লিক্সের প্রযোজনা। নাম গিল্টি।

নেটফ্লিক্স ইন্ডিয়া গতকাল জানায়, লাস্ট স্টোরিজ-এ অসাধারণ অভিনয়ের পর কিয়ারা ফিরছেন গিল্টি দিয়ে। এটি প্রযোজনা করছে করণ জোহরের একটি প্রযোজনা প্রতিষ্ঠান ধর্মাটিক। ছবিটি পরিচালনা করবেন রুচি নারাইন। একটি ঘটনাকে ভিন্ন ভিন্ন চোখ দিয়ে দেখার নিরীক্ষামূলক গল্প নিয়ে ছবির কাহিনি।

এই মুহূর্তে কিয়ারার সেরা সাফল্য কবির সিং। ছবিটি বক্স অফিসে বেশ ভালো আয় করছে। ছিলেন কলঙ্ক ছবিতে অতিথি চরিত্রে। এ ছাড়া কিয়ারার ঝুলিতে আছে গুড নিউজ, লক্ষ্মী বোম্ব, শেরশাহ ও ইন্দু কি জওয়ানি ছবিগুলো। সূত্র: বলিউড হাঙ্গামা