প্রেমিক অর্জুনের জন্মদিনে মালাইকা

মালাইকা আরোরা ও অর্জুন কাপুর
মালাইকা আরোরা ও অর্জুন কাপুর

আজ ২৬ জুন। আজ থেকে ৩৪ বছর আগে এই দিনে বনি কাপুর ও মোনা কাপুরের সংসারে জন্মেছিলেন আজকের বলিউড তারকা অর্জুন কাপুর। তাই আজকের দিনটি একটা বিশেষ দিন অর্জুন কাপুর আর তাঁর প্রেমিকা মালাইকা আরোরার জন্য।

এই দিনটি একসঙ্গে উদ্‌যাপনের জন্য মালাইকা আরোরাকে নিয়ে নিউইয়র্কে উড়াল দিয়েছিলেন অর্জুন কাপুর। সেখানে এই জুটির ছুটির দিনগুলো কেমন কাটছে, তা জানতে যেন তর সইছে না ভক্তদের। অর্জুন কাপুরের জন্মদিনে ৪৫ বছর বয়সী মডেল ও বলিউড অভিনেত্রী মালাইকা আরোরার ইনস্টাগ্রাম পোস্ট নিশ্চয়ই তাঁদের মুখে কিছুটা হলেও হাসি ফোটাবে। প্রেমিকের জন্মদিনে দুটো ছবি পোস্ট করেছেন তিনি।

প্রথম ছবিটা নিউইয়র্কে তাঁরা যে বাড়িতে রয়েছেন সেখানকার বাথটাব থেকে পুরো শহর আর আকাশের। সেই ছবিটার ক্যাপশনে তিনি লিখেছেন, 'উঁচুতে আরও উঁচুতে।' এই ক্যাপশন দিয়েই কি তিনি প্রেমিককে উইশ করলেন? আর দ্বিতীয় ছবিটি তাঁদের রাতের খাবারের।

এর আগে ফিল্মফেয়ারে অর্জুন কাপুর প্রথমবারের মতো তাঁদের দীর্ঘদিনের সম্পর্ক প্রকাশ্যে স্বীকার করেছেন। বলেছেন, 'আমি তাদের (পাপারাজ্জিদের) আমার বাড়ির পাশে বসে থাকতে নিষেধ করেছি। এটা এজন্য না যে আমরা লুকাতে চাচ্ছি। না। এটা সহজ, সাধারণ আর স্বাভাবিকভাবেই হতে দেওয়া উচিত। আমি চাই না আমার বা তাঁর প্রতিবেশীরা আমাদের জন্য বিরক্ত হোক। আমরা কোনো অপরাধ করি নি। তাই আমাদের লুকিয়ে থাকার কিছু নেই। তারা বোধ হয় বুঝতে পেরেছিল।'

অর্জুন কাপুরের সঙ্গে প্রেম ছিল সালমান খানের বোন অর্পিতার (সালমানের বাবার পালিত মেয়ে)। অর্পিতার সঙ্গে সময় কাটাতেই সালমান খানের বাসায় যেতেন তিনি। সেই সুযোগে সালমান খানের কাছ থেকে বলিউডে আসার প্রস্তুতি হিসেবে প্রশিক্ষণও নিয়েছেন। তখন কি আর সালমান জানতেন, দুধ কলা দিয়ে কালসাপ পুষছেন তিনি! সেই আসা যাওয়ার মাঝেই অর্জুন কাপুর আর সালমান খানের বড় ভাই আরবাজ খানের স্ত্রী মালাইকা আরোরার দুই জোড়া চোখের মিলন ঘটে। অর্জুন কাপুর এরপর অর্পিতার সঙ্গে সম্পর্ক ভেঙে দেন। আর তার কিছুদিন পর মালাইকা আরোরাও আরবাজ খানের থেকে আলাদা থাকতে শুরু করেন, সময়ের সঙ্গে তাঁদের বিচ্ছেদও হয়। অর্পিতা খান এবং আরবাজ খান দুজনের অর্জুন আর মালাইকার সঙ্গে সম্পর্ক টিকিয়ে রাখার সর্বোচ্চ চেষ্টা করেছিলেন। কিন্তু জয়ী হয়েছে অর্জুন আর মালাইকার প্রেম।

ভাতিজা অর্জুন কাপুরের জন্মদিনে চাচা অনিল কাপুরের পোস্ট ছবিঃ ইনস্টাগ্রাম থেকে নেওয়া
ভাতিজা অর্জুন কাপুরের জন্মদিনে চাচা অনিল কাপুরের পোস্ট ছবিঃ ইনস্টাগ্রাম থেকে নেওয়া

সবই ঠিক আছে। ১৯ বছরের দাম্পত্যের সম্পর্ক ভেঙে মালাইকা আরোরা আর আরবাজ খানের ডিভোর্সেরও দুই বছর হয়ে গেল। তখন থেকেই প্রশ্ন আসছিল,তবে কবে বিয়ে করছেন এই জুটি? কিছুদিন পর পরই তাঁদের বিয়ের দিন তারিখ ছাপা হয়। সেসব এপ্রিল, বসন্ত পার হয়ে যায়। কিন্তু জানা হয় না, কবে বিয়ে করছেন তাঁরা। 'ইন্ডিয়া'স মোস্ট ওয়ান্টেড' খ্যাত অর্জুন কাপুর সেই প্রশ্নেরও উত্তর দিয়েছেন, 'আমি আপাতত বিয়ে করছি না। আমি জানি এই প্রশ্ন খুবই স্বাভাবিক। এমনকি আমার বাড়িতেও আমাকে এই প্রশ্ন করা হয়। ৩৩ নিশ্চয়ই বিয়ের জন্য একটা বড় সংখ্যা। কিন্তু আমার জন্য মোটেই না। আমার হাতে এখনো অনেক সময় আছে। আমি যদি আমার সম্পর্ক গোপন না করি, তাহলে বিয়ের কথা কেন গোপন করব?'

অন্যদিকে অর্জুন কাপুরের জন্মদিনে চাচা অনিল কাপুর তাঁদের পাঁচটি ছবি শেয়ার করে লিখেছেন, 'শুভ জন্মদিবস, চাচু। তুমি প্রতিদিন আমাদের খুশি করো। যা-ই করো না কেন, সবকিছুতে নিতের শতভাগ উজাড় করে দাও। দোয়া করি, তুমি অনেক বড় হও, সমস্ত বাধা ডিঙিয়ে তোমার কাঙ্ক্ষিত সাফল্য স্পর্শ করো। ভালোবাসা রইল।'

যা হোক, অর্জুন এখন পর্যন্ত কোনো ছবি দিয়েই বক্স অফিসে তেমন আলোড়ন সৃষ্টি করতে পারেননি। তাঁকে আশুতোষ গোয়ারিকরের 'পানিপথ' ছবিতে দেখা যাবে। এই ছবিতে আরও দেখা যাবে কৃতি শ্যানন, কুনাল কাপুর ও সঞ্জয় দত্তকে।