জ্বর নিয়েও শাকিবের শুটিং ও ডাবিং

শাকিব খান
শাকিব খান

কয়েক দিন ধরে চিত্রনায়ক শাকিব খানের জ্বর। শরীরে আছে ব্যথা। প্রয়োজনীয় পরীক্ষা শেষে চিকিৎসক পরামর্শ দিয়েছেন, আপাতত কয়েক দিন তাঁকে বিশ্রাম নিতে হবে। কিন্তু পরিচালক ও প্রযোজকের কথা চিন্তা করে এই জ্বর আর গায়ে ব্যথা নিয়ে ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবির ডাবিং করেছেন। আজ শনিবার ঢাকার বিভিন্ন জায়গায় ছবির শুটিং করছেন। পরিচালক জাকির হোসেন রাজুর মতে, এটা কাজের প্রতি নায়কের দায়বদ্ধতা।

জাকির হোসেন রাজু বলেন, ‘চার দিন ধরে শাকিব খানের জ্বর। কথা বলতে সমস্যা হচ্ছে। এর মধ্যে এসে ডাবিং করে দিয়েছেন। আর আজ কিছু দৃশ্যের শুটিং করছেন। আমাদের সবার ইচ্ছা, ঈদে ছবিটি দর্শকের কাছে নিয়ে যাওয়া। সেভাবেই শিল্পী আর কলাকুশলীরা পরিশ্রম করে কাজটি শেষ করেছেন। এর মধ্যে শাকিব খানের জ্বরের খবরে কিছুটা চিন্তায় পড়ে যাই। কিন্তু শাকিব খান আমাকে সেই চিন্তা থেকে মুক্তি দিয়েছেন।’

চার দিন ধরে গায়ে প্রচণ্ড ব্যথা আর জ্বরে ভুগছেন চিত্রনায়ক শাকিব খান। গত বুধবার চিকিৎসক ওয়াদুদ চৌধুরীর কাছে গিয়ে প্রয়োজনীয় পরীক্ষা করিয়েছেন। শুরুতে ভেবেছিলেন ডেঙ্গু, পরে জানা গেল ভাইরাস জ্বর।

জ্বরে নিয়েও শুটিং করছেন? শাকিব খান বলেন, ‘কী করব! এটাই আসলে আমাদের জীবন। প্রযোজক ঈদে ছবিটি মুক্তি দিতে চান। আমার কারণে ছবির কাজ থেমে থাকুক, তা চাইনি। তাই শারীরিক অসুস্থতা নিয়ে কাজ করে যাচ্ছি।’

পরিচালক জানান, ঈদুল আজহায় দেশের অন্তত দেড় শ প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করা হচ্ছে।

‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিতে শাকিব খানের সঙ্গে অভিনয় করছেন শবনম বুবলী। এই ছবির সব কটি গানের সংগীত পরিচালনা করেছেন শফিক তুহিন। ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান দেশ বাংলা মাল্টিমিডিয়া।