সারার হৃদয় সোনায় মোড়ানো: কার্তিক আরিয়ান

স্টেজে সারা, দর্শকসারিতে কার্তিক আরিয়ান। কার্তিকের পাশে সারার ভাই ইব্রাহিম আলী খান। ছবি: ইনস্টাগ্রাম
স্টেজে সারা, দর্শকসারিতে কার্তিক আরিয়ান। কার্তিকের পাশে সারার ভাই ইব্রাহিম আলী খান। ছবি: ইনস্টাগ্রাম

সারা আলী খান ও কার্তিক আরিয়ান। কিছুদিন ধরেই এই দুই নামের একজনের নাম নেওয়া যাচ্ছে না। দুই কথা তিন কথা বলার পর নিজে নিজেই হাজির হচ্ছে আরেকটা নাম। সারা আলী খান তো বলতে গেলে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের কলাম্বিয়া বিশ্ববিদ্যালয় থেকে চার বছরের কোর্স তিন বছরে শেষ করলেন। তারপর দেশে ফিরলেন। কোনো চলচ্চিত্র শুরু করার আগেই বাবা সাইফ আলী খানের সঙ্গে করণ জোহরের ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে গেলেন। গিয়েই বোমা ফাটালেন। বললেন, ‘কার্তিক আরিয়ান আমার ক্রাশ!’

সেই থেকেই শুরু। এরপর সারা আলী খানের ‘কেদারনাথ’ ও ‘সিম্বা’ মুক্তি পেল। দুটোই হিট। অন্যদিকে, কার্তিক আরিয়ান ‘সোনু কে টিটু কি সুইটি’ এবং ‘লুকাছুপি’—পরপর দুটো বক্স অফিস সফল ছবি দিয়ে নিজেকে প্রতিষ্ঠিত করে ফেললেন বলিউডে। তারপর কয়েক দিন দুজনে ‘লুকোচুরি’ খেললেন। দুজনকে দুজনের বিষয়ে যেকোনো প্রশ্নের উত্তর ছিল কমন। লজ্জায় তাঁরা লাল হতেন। আর হাত দিয়েও লুকাতে পারতেন না মুখের লাজুক হাসি।

কার্তিক আরিয়ান একাধিকবার এয়ারপোর্টে আনতে গেছেন সারা আলী খানকে। আগে পা রেখে বোকার মতো সংবাদকর্মীদের জিজ্ঞেস করেছেন, সারা আসেননি? পরক্ষণেই নিজের ভুল বুঝতে পেরে জিহ্বায় কামড় দিলেন। কিন্তু ততক্ষণে বিষয়টি রাষ্ট্র হয়ে গেছে। এরপরই এল সেই সুবর্ণ সুযোগ। সেই সুযোগের নাম ‘লাভ আজকাল টু’। ইমতিয়াজ আলী পরিচালিত এই ছবির শুটিংয়ের সেটে তাঁরা পেলেন নিশ্চিন্তে প্রেম করার সুবর্ণ সুযোগ। সেই সুযোগের যে পূর্ণ সদ্ব্যবহার করেছেন, তা কিছুদিন পরপর ছবি আর খবর হয়ে গণমাধ্যমে প্রকাশিত হচ্ছে।

এয়ারপোর্টে সারা ও কার্তিক
এয়ারপোর্টে সারা ও কার্তিক

শুটিং শেষেও তাঁদের এখানে–ওখানে একসঙ্গে দেখা যাচ্ছে। এই তো কিছুদিন আগেই কার্তিক ছিলেন ‘পতি, পত্নী ঐর ও’ ছবির সেটে, লক্ষ্ণৌতে। আর সারা আলী খান ছিলেন পাশের শহরে। কাজ শেষে কার্তিক আরিয়ান গেলেন পতৌদি প্রাসাদে। সেখানেই ছিলেন সারা আলী খান। তারপর তাঁরা দুজনে মিলে দিল্লি ফ্যাশান অনুষ্ঠানটিতে অংশ নিলেন। এর মধ্যে নাকি সারা ছোট ভাই ইব্রাহিম আলী খানের সঙ্গেও বেশ বন্ধুত্ব করে নিয়েছেন।

সারা যখন মঞ্চে, তখন ইব্রাহিমের পাশে বসা কার্তিক আরিয়ানের চাহনিই বলে দিচ্ছিল সব। যিনি পড়তে পারেন, তার জন্য ওই তাকিয়ে থাকা টুকুই যথেষ্ট। এভাবেই কিছুটা সামনে, কিছুটা আড়ালে আর বাকিটা কানাঘুষায় চলছে তাঁদের প্রেম।

সারা ও কার্তিক
সারা ও কার্তিক

তবে এবার আর লুকাতে পারলেন না কার্তিক। এনডিটিভিতে প্রকাশিত এক প্রতিবেদন থেকে জানা যায়, সম্প্রতি জাতীয় এক দৈনিকে দেওয়া সাক্ষাৎকারে কার্তিক আরিয়ান বলেছেন, সারা আলী খানের হৃদয় নাকি সোনা দিয়ে তৈরি। বলেছেন, ‘একজন তারকা এবং ব্যক্তি সারা—উভয়ের হৃদয় সোনা দিয়ে মোড়ানো। ওর সঙ্গে কাজ করার প্রতিটি মুহূর্ত উপভোগ করেছি। ও একটা ইতিবাচক শক্তি বহন করে, যেটা সেটে সবার মধ্যে ছড়িয়ে দেয়। আমি বারবার ওর সঙ্গে কাজ করতে চাই।’ তা বটে, জীবনটাই যে ভাগাভাগি করে কাটাতে চান, তা তো আর সরাসরি বলা যায় না!

সারা আলী খান শিগগিরই বরুণ ধাওয়ানের সঙ্গে ‘কুলি নম্বর ওয়ান’ ছবির রিমেকের শুটিং শুরু করবেন। অন্যদিকে, কার্তিক আরিয়ান ‘পতি, পত্নী ঐর ও’ ছবির কাজ শেষ করে ‘দোস্তানা টু’র কাজ শুরু করবেন। আর ‘ভুল ভুলাইয়া টু’ তো পাইপলাইনে আছেই।