ল্যাকমে ফ্যাশন উইকের মঞ্চে যখন কারিনা

কারিনা কাপুর খান
কারিনা কাপুর খান

রোববার শেষ রাতে হাজার তারায় ঝলমলিয়ে উঠেছিল ল্যাকমে মঞ্চ। উজ্জ্বলতম তারাটির নাম কারিনা কাপুর খান। এই বলিউড বেগমের দ্যুতিতে গৌরী-নয়নিকার আয়োজন হয়ে উঠেছিল আলোকময়।

২১ আগস্ট মুম্বাইয়ের একটি পাঁচতারা হোটেলে বসেছিল ‘ল্যাকমে ফ্যাশন উইক উইন্টার/ফেস্টিভ ২০১৯’-এর আসর। ভারতের ছোট-বড় নকশাকারেরা রংবেরঙের পোশাকের পসরা সাজিয়ে বসেছিলেন পাঁচ দিনের সেই ফ্যাশনের মহোৎসবে। গত রোববার শেষ হলো এ উৎসব। ঠিক সামনের উৎসব এবং শীতের নতুন ধারার পোশাকের সন্ধানই যেন দিল এই মঞ্চ। প্রতিবারের মতো এবারও মডেলদের পাশাপাশি এসেছিলেন বলিউড তারকারাও। নানা নকশার পোশাকে মঞ্চে হেঁটে আয়োজনকে আরও রঙিন করে তুলেছিলেন তাঁরা।

ল্যাকমের শেষ রাতটি হয় বিশেষ রাত। সেই বিশেষত্ব ধরে রাখতে সেই রাতে মঞ্চে আসেন ল্যাকমের পণ্যদূত কারিনা। ডিজাইনার গৌরী-নয়নিকার অভিনব পাশ্চাত্য পোশাকের সেই আয়োজন ছিল একদম ব্যতিক্রমী। দুই তরুণের গাউনে ছিল অভিনব বৈচিত্র্য। সিকোয়েন্সের কাজের বাহারি গাউন পরে র‍্যাম্পে হাঁটেন মডেলরা। কারিনা বেছে নিয়েছিলেন কালো অফশোল্ডার গাউন। সঙ্গে গাঢ় রঙের লিপস্টিক আর স্মোকি মেকআপ।

ল্যাকমের এবারের বিষয়বস্তু ছিল ‘ফ্রি ইয়োর লিপস’। এ প্রসঙ্গে কারিনা বলেন, ‘ল্যাকমের এবারের থিম আমাকে প্রভাবিত করেছে। ফ্যাশন উইক শুধু নিজের সৌন্দর্য বিকাশের আসর নয়। নিজের আত্মবিশ্বাস জাগিয়ে তোলার মঞ্চ এটি। গৌরী-নয়নিকা স্টাইল আমাকে মুগ্ধ করেছে। আমি এটা দেখে অবাক হয়েছি যে তাঁরা কত সুন্দর করে ফ্রি ইয়োর লিপস ধারণাটিকে মঞ্চে উপস্থাপন করেছেন।’