এ সপ্তাহে নতুন নেটফ্লিক্স

লাভ অ্যালার্ম
লাভ অ্যালার্ম

লাভ অ্যালার্ম

কোরীয় সিরিজভক্তদের জন্য লাভ অ্যালার্ম চলতি মাসের সবচেয়ে বড় চমক। ৮ পর্বের এই সিরিজ নেটফ্লিক্সে দেখা যাচ্ছে ২২ আগস্ট থেকে। কোরীয় সিরিজের গল্প একটি আধুনিক অ্যাপ ঘিরে। এই অ্যাপ কারও ফোনে বা ট্যাবে চালু থাকলে সে বুঝতে পারে যে ১০ মিটারের মধ্যে কেউ তাঁর প্রেমে পড়েছে কি না। দক্ষিণ কোরিয়ার তারকাশিল্পীদের নিয়ে এই সিরিজের প্রথম সিজন তৈরি হয়েছে। এতে অভিনয় করেছেন কিম সো-হিউন, জুং গা-রাম ও সং কাং।

ফলিং ইন লাভ
ফলিং ইন লাভ

ফলিং ইন লাভ

একটা বাড়ির সঙ্গে জুড়ে থাকে হাজারো গল্প। সেই গল্পে বদলে যায় অনেক জীবন। তেমনই একটি বাড়ি আর সেই বাড়ির মালিক, অর্থাৎ এক তরুণীকে নিয়ে মজার গল্পের ছবি ফলিং ইন লাভ। নেটফ্লিক্সের এই মৌলিক ছবিটি আজ থেকে দেখতে পাবেন এর গ্রাহকেরা। রোম-কম (রোমান্টিক/কমেডি) ঘরানার ছবি যাঁদের পছন্দ, তাঁরা এটা নিজেদের ‘ওয়াচ লিস্ট’-এ যোগ করে নিতে পারেন। 

কৃষাণু কৃষাণু
কৃষাণু কৃষাণু

জি ফাইভ

কৃষাণু কৃষাণু

বাঙালি ফুটবলার কৃষাণু দের জীবনী অবলম্বনে তৈরি হয়েছে স্পোর্টস ড্রামা কৃষাণু কৃষাণু। এই খেলোয়াড়কে বলা হতো ‘ভারতের ম্যারাডোনা’। অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম জি ফাইভের পক্ষ থেকে বলা হচ্ছে কৃষাণু কৃষাণু হতে যাচ্ছে তাদের বাংলা প্রথম স্পোর্টস ড্রামা। কথা হয়েছে এই অনলাইন প্রযোজনার পরিচালক করক মারমুর সঙ্গে। তিনি প্রথম আলোকে বলেন, ‘বাঙালিদের জন্য ফুটবল তো একটা আবেগের নাম। বাংলাদেশের দেশের দর্শকদের জন্যও আশা করি তাই। এ জন্যই আমাদের উপমহাদেশের বিখ্যাত এই ফুটবল কিংবদন্তিকে পর্দায় তুলে ধরার চেষ্টা করেছি কৃষাণু কৃষাণু দিয়ে। আশা করছি, এটা প্রতিটি বাঙালি দর্শককেই ছুঁয়ে যাবে।’ 

কৃষাণু কৃষাণু আজ ২৯ আগস্ট জি ফাইভ–এ মুক্তি পাবে। 

হইচই

সোয়েটার

এ বছরের মার্চ মাসে টালিউডের ছবি সোয়েটার মুক্তি পায়। লগ্নজিতার গাওয়া এ ছবির গান ‘প্রেমে পড়া বারণ’ দারুণ জনপ্রিয় হয়ে ওঠে বাংলা ভাষাভাষী শ্রোতাদের মধ্যে। এই ছবিটি এখন দেখা যাচ্ছে অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম হইচইয়ে। ইশা সাহা, শ্রীলেখা মিত্র, খরাজ মুখার্জি অভিনীত এই ছবি এখন ঘরে বসেই দেখা যাবে টিভির পর্দায়, মুঠোফোনে কিংবা ট্যাবে।

সত্যমেভ জয়তে
সত্যমেভ জয়তে

সত্যমেভ জয়তে

বেশ নামী শিল্পীদের নিয়ে তৈরি হয়েছে বাংলা ড্রামা ফিল্ম সত্যমেভ জয়তে। এটা দেখা যাচ্ছে জি ফাইভের পর্দায়। বলিউড অভিনেতা বিপিন শর্মা, জয়ন্ত কৃপলানি, টালিউডের অর্জুন চক্রবর্তী, সৌরাসেনি মিত্র অভিনয় করেছেন এই ড্রামা ফিল্মে। ছবিটিতে দেখানো হয়েছে বর্তমান সময়ের বিচারহীনতার সমাজকে। ছবিটি পরিচালনা করেছেন ভারতের পশ্চিমবঙ্গের খ্যাতিমান পরিচালক অরিন্দম শীল।