শুটিংয়ের ফাঁকে 'বদনাম কুলফি'র স্বাদ

পতি পত্নী অর ও ছবিতে অভিনয় করেছেন অনন্যা পান্ডে, কার্তিক অারিয়ান ও ভূমি পেড়নেকর
পতি পত্নী অর ও ছবিতে অভিনয় করেছেন অনন্যা পান্ডে, কার্তিক অারিয়ান ও ভূমি পেড়নেকর

কখনো কুলফিতে একটু আলতো কামড়, কখনোবা পরম তৃপ্তিতে ছোলে-বাতুরে (একপ্রকার খাবার) খেলেন তাঁরা। লক্ষ্ণৌতে শুটিং হবে আর এখানকার খাবার চেখে দেখা হবে না, তা কি হয়! তাই তো লক্ষ্ণৌর গলি থেকে রাজপথে জিবে জল আনা নানা খাবারের স্বাদ নিলেন বলিউড অভিনয়শিল্পী কার্তিক আরিয়ান ও অনন্যা পান্ডে। পতি পত্নী অর ও ছবির শুটিংয়ের ফাঁকে লক্ষ্ণৌর খাবারের স্বাদ নিলেন এই যুগল।

কার্তিক আরিয়ান ও অনন্যা পান্ডে এখন সেখানে পতি পত্নী অর ও ছবির শুটিংয়ে ব্যস্ত। শুটিংয়ের ব্যস্ততার ফাঁকে ফাঁকে তাঁরা প্রচুর মজা করেছেন, লক্ষ্ণৌর খাবারের স্বাদ নিয়েছেন, তা ধরা পড়ল সামাজিক যোগাযোগমাধ্যমে। সম্প্রতি কার্তিক ও অনন্যা তাঁদের ইনস্টাগ্রামে এই ছবির শুটিং সেটের দারুণ সব মুহূর্তের বেশ কিছু ছবি এবং ভিডিও পোস্ট করেছেন। একটা ছবিতে কার্তিককে দেখা যাচ্ছে ‘চিন্টু ত্যাগী’রূপেই। পতি পত্নী অর ও ছবিতে এটাই তাঁর অভিনীত চরিত্র। অটোরিকশায় চালকের আসনে বসা কার্তিক। আর হাতে তাঁর থালাভরা ছোলে-বাতুরে ও দই। কার্তিক ছবিতে ক্যাপশন দিয়েছেন ‘চিন্টু ত্যাগী ডায়েটে!’এদিকে অনন্যার পোস্ট করা ভিডিওটিও দারুণ। এই ভিডিওতে দেখা গেল অনন্যা ও কার্তিক দুজনে একসঙ্গে ‘বদনাম কুলফি’ খাচ্ছেন। এর আগেও তাঁরা এমন সব মজার মজার ছবি পোস্ট করেছিলেন।

কার্তিক আরিয়ান ও অনন্যা পান্ডে দুজনেই বলিউডের নতুন মুখ। জনপ্রিয় হিন্দি ছবি পতি পত্নী অর ও রিমেকের ভার তাঁদের কাঁধে। কতটা ফুটিয়ে তুলবেন এই নবীনেরা, তা তাঁদের শুটিং সময়কালে ছবি দেখেই বোঝা গেল। বেশ ফুরফুরে মেজাজে আছেন অভিনয়শিল্পীরা। এই ছবিতে কার্তিক ও অনন্যার সঙ্গে দেখা যাবে ভূমি পেড়নেকরকেও। বলিউডভক্তরা আশায় থাকতেই পারেন, বদনাম কুলফির মতো অন্য রকম স্বাদেরই ছবি নিয়ে আসছেন তাঁরা।

১৯৭৮ সালের জনপ্রিয় হিন্দি ছবি পতি পত্নী অর ওর রিমেক করছেন পরিচালক মুদসসর আজিজ। এই ছবিতে অভিনয় করেছিলেন সঞ্জীব কুমার, বিদ্যা সিনহা ও রঞ্জিতা। রিমেক ছবিটিতে কার্তিক আরিয়ানের সঙ্গে থাকছেন অনন্যা পান্ডে ও ভূমি পেড়নেকর।