রেকর্ডের ওপরে রেকর্ড

টেলর সুইফট
টেলর সুইফট

রেকর্ড গড়ল পপ তারকা টেলর সুইফটের নতুন অ্যালবাম লাভার। সপ্তাহজুড়ে সর্বোচ্চ বিক্রি হওয়া অ্যালবামের তালিকায় জায়গা করে নিয়েছে এটি। ঠাঁই পেয়েছে বিলবোর্ডের টপ টু হান্ড্রেড-এ।

টেলর সুইফটের ‘লাভার’ অ্যালবামটি মার্কিন যুক্তরাষ্ট্রে বিক্রি হয়েছে প্রায় ৮ লাখ ৬৭ হাজার কপি। এর আগে এ রকম সপ্তাহব্যাপী সর্বোচ্চ বিক্রির তালিকায় ছিল শিল্পীর ২০১৭ সালের অ্যালবাম রেপুটেশন। আর এ রেকর্ডের মাধ্যমে তিনি হয়ে গেলেন বিশ্বের প্রথম শিল্পী,যার ছয়টি অ্যালবামই ৫ লাখ কপির ওপরে বিক্রি হয়েছে মাত্র এক সপ্তাহে।

মার্কিন রেকর্ডের হিসাব তো গেল। এবারে আসা যাক যুক্তরাজ্যের খাতায়। সেখানকার রেকর্ডের খাতায় আরও একটি নতুন রেকর্ড যোগ করেছেন তিনি। যুক্তরাজ্যের বাজারে তিনিই একমাত্র নারী শিল্পী, যাঁর চারটি অ্যালবামই যুক্তরাজ্যের বাজারে গত এক দশকে এক নম্বরে ছিল। লাভার-এর আগে এই শিল্পীর রেড,১৯৮৯ও রেপুটেশনছিল সেই তালিকায়।

এ ঘটনায় আনন্দে আত্মহারা শিল্পী টেলর সুইফট। গত শনিবার ভক্তদের ধন্যবাদ জানিয়ে টুইটারে একটি পোস্ট দেন তিনি। লেখেন, ‘কেবল ধন্যবাদই দিতে চাই। আমাকে আরও একটি সেরা সপ্তাহ উপহার দেওয়ার জন্য। যতটা পেলাম, ততটা ধন্যবাদও দেওয়া হলো না।’ সিএনএন