অজানা কথা বললেন তাঁরা

নুসরাত ভারুচা ও আয়ুষ্মান খুরানা
নুসরাত ভারুচা ও আয়ুষ্মান খুরানা

আয়ুষ্মান খুরানা মানেই সাফল্যের গল্প। তবে জাতীয় পুরস্কারজয়ী এই অভিনেতার চলার পথ মোটেও মসৃণ ছিল না। জীবনের দৌড়ে একের পর এক ধাপ অতিক্রম করেছেন তিনি। এখন বলিউডের প্রথম সারির নায়কদের একজন তিনি। সম্প্রতি সনি চ্যানেলের অত্যন্ত জনপ্রিয় শো ‘কপিল শর্মা’তে এসে নিজের জীবনের সেসব কিছু কথা বললেন আয়ুষ্মান। সামনেই মুক্তি পেতে যাচ্ছে আয়ুষ্মান অভিনীত ছবি ড্রিম গার্ল। এই ছবিতে তাঁর বিপরীতে আছেন নুসরাত ভারুচা। নুসরাতও এই বিনোদনমূলক অনুষ্ঠানে এসে তাঁর জীবনের নানা মজার কথা ফাঁস করেন।

আয়ুষ্মান ও নুসরাত এখন ব্যস্ত তাঁদের আগামী ছবি ড্রিম গার্ল-এর প্রচারণায়। ছবির প্রচারণা উপলক্ষে তাঁরা গিয়েছিলেন কপিল শর্মা শোতে। সেখানে আয়ুষ্মান বলেন, ‘কলেজজীবনে আমি এবং আমার বন্ধু চণ্ডীগড় ইন্টারসিটির দ্বিতীয় শ্রেণিতে যাতায়াত করতাম। ট্রেনে আমরা গিটার বাজিয়ে গান গাইতাম। কারও আমাদের গান-বাজনা শুনে ভালো লাগলে টাকা দিতেন। এক দিনে আমাদের প্রায় ১ হাজার টাকার মতো আয় হতো। অনেক সময় এই টাকা জমিয়ে আমরা বন্ধুরা মিলে গোয়া যেতাম।’

এদিকে নুসরাত জানান তাঁর জীবনের এক মজার কথা। এই বলিউড সুন্দরী বলেন, তিনি একা শুতে ভয় পেতেন। বাবা ও মায়ের মাঝখানে ১৫ বছর বয়স পর্যন্ত শুয়েছেন।