নৌবিহারে শাহরুখের সঙ্গে ব্রাভোর 'লুঙ্গি ড্যান্স'

শাহরুখ খান ও ব্রাভো। ব্রাভোর ইনস্টাগ্রাম থেকে নেওয়া
শাহরুখ খান ও ব্রাভো। ব্রাভোর ইনস্টাগ্রাম থেকে নেওয়া

ভাসমান জলযানে লুঙ্গি ড্যান্স। তাও আবার শাহরুখ খান, ডিজে সঙ্গে ব্রাভো। সমাগতরাই বলতে পারবেন সময়টা কত বেশি দৃষ্টিসুখ দিয়েছে তাঁদের।
তবে যাঁরা ঘটনাস্থলে ছিলেন না, তাদের হতাশ হওয়ার কিছু নেই। টুইটারে শাহরুখ খানের ফ্যান ক্লাব এবং ডিজে ব্রাভো ইনস্টাগ্রামে সেই নৃত্যের ভিডিও দৃশ্য শেয়ার করেছেন। যেখানে আসর জমিয়ে লুঙ্গি ড্যান্স দিচ্ছেন শাহরুখ ও ব্রাভো।

ওয়েস্ট ইন্ডিজের জমজমাট ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের আসর। আর সেখানে এই উপলক্ষে পৌঁছে গিয়েছিলেন শাহরুখ খান। শাহরুখকে ঘিরে জমজমাট মেজাজে ধরা দেন ক্যারিবিয়ান ক্রিকেটাররা। এমন এক সন্ধ্যাতেই ব্রাভো রীতিমতো টক্কর দিলেন শাহরুখকে।

শাহরুখের সঙ্গে ব্রাভোর নৃত্য। ব্রাভোর ইনস্টাগ্রাম থেকে নেওয়া
শাহরুখের সঙ্গে ব্রাভোর নৃত্য। ব্রাভোর ইনস্টাগ্রাম থেকে নেওয়া

ব্যবসাসফল ছবি ‘চেন্নাই এক্সপ্রেস’র ‘লুঙ্গি ড্যান্স’ গানের জনপ্রিয়তা একটা সময় চরমে পৌঁছে যায়। এই গানের তালে শাহরুখের নাচ রীতিমতো ভাইরাল হয়ে যায়। আসল গানে শাহরুখকে দেখা যায় থালাইভা রজনীকান্তকে শ্রদ্ধা জানাতে। শাহরুখের সঙ্গে সেই নাচের দৃশ্যে ছিলেন ছবির নায়িকা দীপিকা পাড়ুকোন। তবে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের ম্যাচের পর রাতে এক ‘সাকসেস পার্টি' তে শাহরুখের সঙ্গে ‘লুঙ্গি ড্যান্স’ গানের ভিডিওতে দেখা যায় ক্রিকেটার ডোয়াইন ব্রাভোকে নাচতে। ভিডিও চিত্রে দেখা যায়, গানের সঙ্গে তাল মিলিয়ে নাচার চেষ্টা করছেন ব্রাভো। শাহরুখ নাচছেন তাঁর চেনা পরিচিত মুদ্রাগুলো দিয়েই। দুই ভুবনের দুই তারকার নৃত্য রীতিমতো আনন্দের ঢেউ তোলে সমাগতদের মাঝে। সবাই করতালি আর উল্লাসে সমর্থন দেন তাঁদের। যথারীতি এই ভিডিও ভাইরাল হতেই তা ক্রিকেট ও বলিউড দুই দুনিয়াতেই রীতিমতো সাড়া ফেলে দিয়েছে।


গত ৪ আগস্ট শুরু হয়েছে ক্যারিবিয়ান প্রিমিয়ার লীগ। সেপ্টেম্বর মাসের ১৬ তারিখ অবধি চলবে এই সিরিজ। ইতিমধ্যে ত্রিনবাগো নাইট রাইডার্স টানা তৃতীয় জয় তুলে নিয়েছে দলটি। স্বভাবতই উচ্ছ্বসিত ফ্র্যাঞ্চাইজিটির মালিক বলিউড বাদশা শাহরুখ খান। দলের খেলোয়াড়দের সঙ্গে নেচে গেয়ে সময় কাটাচ্ছেন তিনি। এভাবে যেমন সবাইকে উৎসাহিত করছেন, তেমনি রাখছেন চাঙা। এর আগে শাহরুখের দলের জন্য গান গেয়েছেন ব্রাভো। ম্যাচ জেতার পর ‘চ্যাম্পিয়ন’ গানটি গেয়ে সবার মন জয় করেছিলেন এই অল রাউন্ডার। এই গানের ভিডিওতে ব্রাভোর সঙ্গে নাচতে দেখা গেছে কিং খানকে। ইতিমধ্যে ঘনঘন শেয়ার হওয়া শুরু হয়েছে ভিডিওটি। ডোয়াইন ব্রাভো নিজেই ভিডিওটি শেয়ার করার সময় জানিয়েছেন, এই গানের কথা তিনি নিজেই লিখেছেন। প্রযোজনা করেছেন উইজ। তবে সুযোগটি পাওয়ার জন্য শাহরুখ খানকে ধন্যবাদ জানিয়েছেন ব্রাভো। শাহরুখ টুইটারে তাঁর টাইমলাইনে শেয়ার করেছেন এবং লিখেছেন, ‘আমার বন্ধু এবং ক্যাপ্টেন ডি জে ব্রাভো গানটির মধ্যে দিয়ে নাইট বাহিনী কেমন খেলে তার বর্ণনা দিয়েছেন।’