হবু শ্বশুরের জন্য আলিয়ার পার্টি

যুক্তরাষ্ট্রে ঋষি কাপুরের চিকিৎসার ফাঁকে তাঁর পরিবারের সঙ্গে আলিয়া ভাট। ছবি: নীতু কাপুরের ইনস্টাগ্রাম পেজ থেকে নেওয়া
যুক্তরাষ্ট্রে ঋষি কাপুরের চিকিৎসার ফাঁকে তাঁর পরিবারের সঙ্গে আলিয়া ভাট। ছবি: নীতু কাপুরের ইনস্টাগ্রাম পেজ থেকে নেওয়া

কিছুদিন আগে কেনিয়া থেকে প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে ছুটি কাটিয়ে ফিরেছেন আলিয়া ভাট। আর তারপরই ক্যানসারের চিকিৎসা শেষে ১১ মাস ১১ দিন পর মুম্বাই ফিরেছেন ঋষি কাপুর। শোনা যাচ্ছে, হবু শ্বশুরের বাসায় ফেরার আনন্দে ঘরোয়া আর জমকালো পার্টির আয়োজন করছেন আলিয়া।

প্রায় এক বছর যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ক্যানসারের চিকিৎসা করিয়েছেন ঋষি কাপুর। আর তাঁর দেশে ফেরা নিয়ে বিটাউনে জল্পনাকল্পনার শেষ ছিল না। পাশাপাশি আরও শোনা গেছে, ঋষি কাপুর দেশে ফিরে রণবীর আর আলিয়ার বিয়ের দিন চূড়ান্ত করবেন। তবে কাপুর পরিবারে বিয়ের তোড়জোড় কবে শুরু হবে, তা সময় বলবে। ঋষি কাপুরের হবু বউমা এখন ব্যস্ত এক জমকালো পার্টির আয়োজন নিয়ে। এই পার্টির আয়োজন করা হবে আলিয়া আর তাঁর বাবা মহেশ ভাটের বাসায়।

এদিকে বাবা ঋষি কাপুরের বাড়ি ফেরার আনন্দ উদ্‌যাপন করেছেন রণবীর কাপুর। গত বুধবার রাতে তাঁদের বাড়িতে সেই উদযাপন অনুষ্ঠানে হাজির হন আলিয়া ভাট। জানা গেছে, মাঝরাতে ঋষি কাপুরের বাসায় ঢুকতে দেখা গেছে আলিয়া ভাটকে।

ছুটি কাটাতে কেনিয়ার মাসাই মারার জঙ্গলে গিয়েছিলেন আলিয়া ভাট। ছবি: আলিয়া ভাটের ইনস্টাগ্রাম পেজ থেকে নেওয়া
ছুটি কাটাতে কেনিয়ার মাসাই মারার জঙ্গলে গিয়েছিলেন আলিয়া ভাট। ছবি: আলিয়া ভাটের ইনস্টাগ্রাম পেজ থেকে নেওয়া

ঋষি কাপুরের দেশে ফেরায় তাঁর পরিবার আর বিটাউনের অনেকেই খুবই খুশি হয়েছেন। এদিকে আলিয়া নিজেও যারপরনাই খুশি। এই বলিউড সুন্দরী একটু সুযোগ পেলেই রণবীরের সঙ্গে উড়ে গিয়েছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। সেখানে ঋষি আর নীতু কাপুরের সঙ্গে সময় কাটিয়েছেন। এই চারজনের সুন্দর মুহূর্তের ছবি নিজের ইনস্টাগ্রাম পেজে একাধিকবার পোস্ট করেছেন নীতু। ঋষি কাপুর অসুস্থ থাকা অবস্থায় শাহরুখ খান, প্রিয়াঙ্কা চোপড়া, করণ জোহর, অনুপম খের, সুনীল গাভাস্কারসহ অনেক তারকা তাঁর সঙ্গে সাক্ষাৎ করেছেন।

আলিয়া ভাট ও রণবীর কাপুরের প্রেমের চাকা ঘুরতে শুরু করে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির সেট থেকে। এরপর তাঁদের একাধিকবার একসঙ্গে দেখা গেছে। কাজের ফাঁকে তাঁরা বেরিয়ে পড়েছেন একান্তে সময় কাটানোর জন্য। সম্প্রতি কেনিয়ার মাসাই মারা থেকে জঙ্গল সাফারি করে ফিরেছেন বলিউডের এই রোমান্টিক জুটি। এই সাফারির কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। তবে এই জুটি পর্দায়েও একসঙ্গে আসছে। অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে আলিয়া ও রণবীরের জুটিকে প্রথম পর্দায় দেখা যাবে। এই ছবিতে আরও আছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন, মৌনী রায়সহ অনেকে।