গায়ক নয়, মডেল ইমরান

ইমরান, শুভশ্রী কর ও জুয়েল মোর্শেদ
ইমরান, শুভশ্রী কর ও জুয়েল মোর্শেদ

গায়ক ও সংগীত পরিচালক ইমরানকে তাঁর নিজের গানের ভিডিওতে দেখা যায়। সঙ্গে থাকেন মডেল। এবার আর গাইতে নয়, অন্যের গাওয়া গানের ভিডিওতে মডেল হিসেবে দেখা যাবে এই তারকাকে। ‘এক শিশি বিষ’ শিরোনামের একটি গানের মডেল হয়েছেন ইমরান।

গানটির কথা সুহৃদ সুফিয়ান, সুর, সংগীত ও কণ্ঠ দিয়েছেন জুয়েল মোর্শেদ। তাঁর গানের মডেল হিসেবে ইমরানকে পছন্দ করা প্রসঙ্গে জুয়েল বলেন, ‘আমার এই গানটির অডিও ২০১৫ সালে সিডি চয়েজ থেকে প্রকাশিত হয়। ইমরানের খুব পছন্দের গান এটি। প্রায়ই আমাকে ভিডিও করার কথা বলতো সে। মজার ছলে একদিন ইমরানকে বললাম—তুমি যদি মডেল হও তাহলে ভিডিও করব। আমি মজা করেই কথাটা বলেছিলাম। ভাবিনি, সে রাজি হবে। কিন্তু সে রাজি হয়ে গেল।’

ইমরান, শুভশ্রী কর ও জুয়েল মোর্শেদৎ
ইমরান, শুভশ্রী কর ও জুয়েল মোর্শেদৎ

এবারই প্রথম নিজে না গেয়েও কোনো গানে মডেল হলেন ইমরান মাহমুদুল। জানতে চাইলে ইমরান বলেন, এটা শখ করে করেছি। আগে প্রীতমের গানে হাবিব ভাই, ধ্রুব গুহ দাদার গানে আসিফ ভাইও মডেল হয়েছিলেন। তা ছাড়া গানটি জুয়েল ভাইয়ের। তিনি আমাকে খুব ভালোবাসেন, আদর করেন। পেশার দিক থেকে ভেবে নয়, বরং সম্পর্কের কারণে কাজটি করা।

ইমরানের সঙ্গে গানটিতে রয়েছেন কলকাতার মডেল ও অভিনেত্রী শুভশ্রী কর। সম্প্রতি পুবাইলে গানটির দৃশ্যধারণ শেষ হয়েছে। ভিডিওটির নির্মাতা ভিকি জাহেদ জানান, আগামী ১৯ সেপ্টেম্বর ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে ভিডিওটি প্রকাশ করা হবে।