এবার নরেন্দ্র মোদি কে হবেন?

নতুন ছবির জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির চরিত্রে এবার ভাবা হচ্ছে অক্ষয় কুমারকে। ছবি: ইউটিউব থেকে নেওয়া
নতুন ছবির জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির চরিত্রে এবার ভাবা হচ্ছে অক্ষয় কুমারকে। ছবি: ইউটিউব থেকে নেওয়া

এর আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে বায়োপিক হয়েছে। নাম ‘পিএম নরেন্দ্র মোদি’। এবার লোকসভা নির্বাচনের পরই ছবিটি মুক্তি পায়। তবে এই বায়োপিক নিয়ে কম জল ঘোলা হয়নি। ছবিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির চরিত্রে অভিনয় করেন বিবেক ওবেরয়। ভারতের বর্তমান প্রধানমন্ত্রীর জীবনের ওপর আরেকটি ছবি তৈরি হবে। এখন প্রশ্ন হচ্ছে, এবার কে হবেন নরেন্দ্র মোদি?

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জীবন আবার পর্দায় আসছে। তাঁর চরিত্রের জন্য একাধিক নাম সামনে এসেছে। তবে এই দৌড়ে এগিয়ে আছেন বলিউডের সুপারস্টার অক্ষয় কুমার। বলিউডের এ সময়ের অন্যতম জনপ্রিয় এই নায়ককে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির চরিত্রে দেখার সম্ভাবনা প্রবল। তবে শুধু অক্ষয় কুমার নয়; পরেশ রাওয়াল আর অনুপম খেরের নামও আলোচিত হচ্ছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবার খুবই খুশি, কারণ তাঁর চরিত্রে অভিনয়ের জন্য এই তিন তাবড় অভিনেতার নাম ভাবা হচ্ছে।

শোনা যাচ্ছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির চরিত্রে অভিনয়ের জন্য যাঁদের ভাবা হচ্ছে, তাঁদের তুলনায় অক্ষয় কুমারের দিকে পাল্লা ভারী। অনুপম খের আর পরেশ রাওয়াল—এই দুই অভিনেতা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির খুবই কাছের, তাঁরা দুজনই দাপুটে অভিনেতা।

এদিকে অক্ষয় কুমারের মতো তারকা এই প্রজেক্টকে আরও গ্ল্যামারাস করে তুলতে পারবে। আর তাঁর নাম দর্শককে আকর্ষণ করবে। তবে নরেন্দ্র মোদির এই বায়োপিক আগের চেয়ে আলাদা হবে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি চান না, ছবিতে তাঁকে বাড়িয়ে দেখানো হোক। ভারতের প্রধানমন্ত্রী নতুন এই বায়োপিকের মাধ্যমে তাঁর বাস্তব জীবনকে তুলে ধরতে চান।