হিন্দি ছবিতে ধোনির অভিনয়ের সম্ভাবনা

বলিউডের ছবিতে মহেন্দ্র সিং ধোনির অভিনয়ের সম্ভাবনা আছে। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া
বলিউডের ছবিতে মহেন্দ্র সিং ধোনির অভিনয়ের সম্ভাবনা আছে। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

ভারতের জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে বলিউডে বায়োপিক তৈরি করেন পরিচালক নিরাজ পান্ডে। ছবির নাম ‘এমএসধোনি: দ্য আনটোল্ড স্টোরি’। মহেন্দ্র সিং ধোনির জীবনীর ওপর ভিত্তি করে তৈরি হয় পুরো ছবির গল্প। ছবিতে মহেন্দ্র সিং ধোনির চরিত্রে অভিনয় করেন সুশান্ত সিং রাজপুত। ২০১৬ সালের ৩০ সেপ্টেম্বর মুক্তি পায় ছবিটি। এবার ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন থেকে জানা গেছে, বলিউডের ছবিতে মহেন্দ্র সিং ধোনির অভিনয়ের সম্ভাবনা আছে। ছবির নাম ‘ডগ হাউস’।

ভারতের জনপ্রিয় ক্রিকেট তারকা মহেন্দ্র সিং ধোনি এরই মধ্যে অনেক বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন। যদি রাজি হন, তাহলে চলচ্চিত্রে এবারই প্রথম অভিনয় করবেন। তবে ছবিতে তাঁর চরিত্রটি কেমন হবে, তা জানা যায়নি।

জানা গেছে, মহেন্দ্র সিং ধোনি আপাতত ক্রিকেট থেকে ছুটি নিয়েছেন। পরিবারের সদস্যদের নিয়ে অবসর সময় কাটাচ্ছেন রাঁচিতে। সেখানে তিনি নিয়মিত টেনিস খেলছেন। ‘ডগ হাউস’ ছবিতে অভিনয়ের ব্যাপারে তাঁর কাছ থেকে সরাসরি কিছু জানতে পারেনি ভারতীয় সংবাদমাধ্যম। পিপিংমুন ওয়েবসাইটকে একটি সূত্র বলেছে, এখনো পুরো ব্যাপারটি আলোচনার পর্যায়ে আছে।

‘ডগ হাউস’ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন সঞ্জয় দত্ত। তাঁর সঙ্গে আলোচনা চূড়ান্ত হয়েছে। ছবিতে আরও অভিনয়ের সম্ভাবনা আছে সুনীল শেঠি, এমরান হাশমি এবং আর মাধবনের। তাঁদের কাছে এই ছবিতে অভিনয়ের জন্য প্রস্তাব দেওয়া হয়েছে। পরিচালনা করবেন সমীর করণিক। ছবির শুটিং শুরু হবে আগামী বছর।