নওয়াজের প্রেমে তামান্না

তামান্না ভাটিয়া। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া
তামান্না ভাটিয়া। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

বলিউড ছবি কিংবা নেটফ্লিক্সের ধারাবাহিক—সব জায়গায় অভিনয়ের জয়জয়কার ভারতীয় অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকীর। এবার তাঁরই প্রেমে দিওয়ানা হলেন দক্ষিণ ভারতের অভিনেত্রী তামান্না ভাটিয়া। বলে চুড়িয়া ছবির টিজার তো আপতত তাই বলে। নওয়াজুদ্দিন সিদ্দিকী তাঁর টুইটার থেকে ছবির টিজার প্রকাশ করলেন সম্প্রতি। তামান্না ও নওয়াজকে সেখানে দেখা গেল রোমান্টিকভাবে।

দক্ষিণ ভারতের জনপ্রিয় ঘরানার সিনেমার অভিনেত্রী তামান্না। ‘বাহুবলী’ দিয়ে সেটা আরও একবার প্রমাণ করেছেন। আর নওয়াজ হলেন বলিউডে অভিনয়ের অন্য নাম। খান, কাপুরদের দাপটের ভিড়েও আলাদা করে নিজেকে চিনিয়েছেন। এই ছবিতে দুজনের রসায়ন নতুন মাত্রা দেবে, ভক্তরা এমনটা আশা করতেই পারেন। তবে এই ছবির সবচেয়ে আকর্ষণীয় বিষয় হলো ছবির গল্প। কারণ, ছবির গল্প নেওয়া হয়েছে নওয়াজের জীবনের একটি সত্য ঘটনা অবলম্বনেই। তামান্না দক্ষিণের ছবিতে নিজেকে মেলে ধরলেও বলিউডে খুব একটা জায়গা করতে পারেননি। এবার দেখা যাক, নওয়াজের প্রেমিকা হয়ে কতটুকু নিজেকে প্রমাণ করেন।

এদিকে সাই রা নরসিমা রেড্ডি ছবিতে একঝাঁক তারকার সঙ্গে দেখা যাবে তামান্না ভাটিয়াকে। সেখানে তামান্নার সঙ্গে আছেন বলিউড ও দক্ষিণের সব নামকরা তারকা। অমিতাভ বচ্চন, চিরঞ্জীবী, সুদীপ, বিজয় সেতুপতির মতো তারকারা থাকছেন ছবিতে। আগামী ২ অক্টোবর মুক্তি পাবে ছবিটি। ডিএনএ