হৃতিককে দেখে সাবেক স্ত্রী বললেন, 'উফ্ফ্ফ্'

হৃতিক রোশন ও সুজানে খান। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া
হৃতিক রোশন ও সুজানে খান। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

দীর্ঘদিন পর দিন ফিরেছে বলিউড তারকা হৃতিক রোশনের। ‘ওয়ার’ ছবি দিয়ে রীতিমতো হাওয়ায় ভাসছেন এই বলিউড তারকা। এ বছর তাঁর দুটি ছবি মুক্তি পেয়েছে। আর দুটি ছবিই এখন পর্যন্ত রয়েছে বছরের সবচেয়ে অর্থ উপার্জনকারী ১০ ছবির তালিকায়।

২ অক্টোবর মুক্তি পাওয়ার পর গতকাল বৃহস্পতিবার পর্যন্ত ‘ওয়ার’ ছবিটি আয় করেছে ৩২১ কোটি ৯৪ লাখ রুপি। আর এ আয় নিয়ে এখন পর্যন্ত ছবিটি বছরের সবচেয়ে অর্থ উপার্জনকারী ছবির তালিকার চতুর্থ অবস্থানে আছে। তৃতীয় অবস্থানে থাকা ‘ভারত’ থেকে এই ছবির আয় মাত্র ৩ কোটি রুপি কম। আর প্রথম ও দ্বিতীয় অবস্থানে থাকা ‘কবির সিং’ ও ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ছবির আয় যথাক্রমে ৩৭৯ কোটি ও ৩৪২ কোটি রুপি।

হৃতিক রোশন। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া
হৃতিক রোশন। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

অন্যদিকে ২০৮ কোটি ৯৩ লাখ রুপি আয় করে এই তালিকার নবম স্থানে রয়েছে ‘সুপার থার্টি’। ‘সুপার থার্টি’র জন্য এই অঙ্ক অনেক বড় প্রাপ্তি। কারণ, ব্যবসাসফল হলেও এই ছবিকে কিছুতেই মূলধারার বলা যাবে না। সামাজিক, অনুপ্রেরণামূলক ও শিক্ষামূলক বায়োপিক। গায়ে কালিঝুলি মেখে কেবল অভিনয় দিয়েই সমালোচকদের প্রশংসার পাশাপাশি ছবিকে নিয়ে গেছেন ২০০ কোটির ক্লাবে।

মোদ্দাকথা অনেক উত্থান, পতন আর বিতর্কের পর আবারও ক্যারিয়ারের মূল সড়কে ফিরেছেন তিনি। এই তো গেল বড় পর্দার অর্থনৈতিক হিসাব–নিকাশ। ব্যক্তিগত জীবনও অনেক বিতর্কের পর এখন বেশ স্থিরতার ভেতর দিয়ে যাচ্ছে। এর মধ্যেই সূর্যের হাসির মতো উঁকি দিচ্ছে সাবেক স্ত্রী সুজানে খানের সঙ্গে নতুন সম্পর্কের নানা গুঞ্জন। সেই গুঞ্জন যে পুরোপুরি হাওয়া থেকে পাওয়া নয়, তাঁর প্রমাণও মিলছে।

ইনস্টাগ্রামে ‘ওয়ার’ ছবির এই ছবি দেখে সুজানে খান মন্তব্য করেছেন, ‘উফ্‌ফ্‌ফ্‌’
ইনস্টাগ্রামে ‘ওয়ার’ ছবির এই ছবি দেখে সুজানে খান মন্তব্য করেছেন, ‘উফ্‌ফ্‌ফ্‌’

২০১৩ সালের ডিসেম্বরে তাঁরা আলাদা হন। ২০১৪ সালে গিয়ে কাগজে–কলমে বিবাহবিচ্ছেদ হয় তাঁদের। বিচ্ছেদের পরও দুই সন্তানের অভিভাবকত্ব ভাগাভাগি করে নিয়েছেন দুজনে। সন্তানদের বুঝতে দেননি বিচ্ছেদের মানে। ছুটিতে দুই সন্তানকে নিয়ে একসঙ্গে ঘুরেছেন পাহাড়ে, সমুদ্রে, পৃথিবীর সুন্দরতম দ্বীপে।

২ কোটি ৮ লাখ ফলোয়ার নিয়ে হৃতিক রোশনের ইনস্টাগ্রাম এখন ‘ওয়ার’ময়। সেই ফলোয়ারদের একজন আবার সুজানে খান। ইনস্টাগ্রামে হৃতিক রোশন ‘ওয়ার’ ছবির একটি ছোট ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যায়, কালো রঙের ছেঁড়া জামা আর পায়জামা পরা হৃতিক। সারা গায়ে ধুলো, মুখে রক্ত। একটি ভাঙা ঘরের উঠানে একটি চেয়ারে এভাবেই তাঁকে বেঁধে রাখা হয়েছে। সেই দৃশ্য দেখতে হৃতিক রোশনের ভক্তরা হুমড়ি খেয়ে পড়েছেন। এ প্রতিবেদন লেখা পর্যন্ত এই ভিডিও দেখা হয়েছে ৩২ লাখ ৭৬ হাজারবার। আর এই ভিডিওর নিচেই সুজানে খান মন্তব্য করেছেন, ‘উফ্‌ফ্‌ফ্‌’!

সুজানে খান ও হৃতিক রোশন। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া
সুজানে খান ও হৃতিক রোশন। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

হৃতিক রোশনের সর্বশেষ ইনস্টাগ্রাম পোস্টে দেখা যায়, সেখানে তিনি ২ মিনিট ৪০ সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করেছেন। সেই ভিডিওতে দেখা যায়, ‘সুপার থার্টি’র আনন্দ কুমার থেকে ‘ওয়ার’ ছবির কবির লুথ্রা হওয়ার জন্য ব্যায়ামাগারে কী অমানুষিক পরিশ্রম করেছেন তিনি। সেই ভিডিও দেখা হয়েছে প্রায় ৩৫ লাখবার।

‘সুপার থার্টি’, ‘ওয়ার’ ছবির পর? শোনা যাচ্ছে, হৃতিক রোশনকে এবার দেখা যাবে নিতেশ তিওয়ারি ও রবি উদ্যাওয়ারের যৌথ পরিচালনায় ‘রামায়ণ’ ছবিতে। যদিও অফিশিয়ালি কোনো ঘোষণা আসেনি এখনো। তা ছাড়া ১৯৮২ সালের জনপ্রিয় ছবি ‘সাত্তে পে সাত্তা’ ছবির রিমেকের জন্যও বলা হয়েছে হৃতিক রোশনকে। এ বিষয়ে হৃতিকের পক্ষ থেকে এখনো কিছু জানা যায়নি।