'কীর্তি গোয়েঙ্কা'র বিয়ে

বিয়ের আসরে সুয়েশ রাওয়াতের সঙ্গে মোহেনা কুমারী সিং। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া
বিয়ের আসরে সুয়েশ রাওয়াতের সঙ্গে মোহেনা কুমারী সিং। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’ সিরিয়ালের ‘কীর্তি গোয়েঙ্কা’ চরিত্রের মোহেনা কুমারী সিং এবার বিয়ে করেছেন। ছোট পর্দায় নয়, বাস্তবে হরিদ্বারে গত সোমবার সন্ধ্যায় মধ্যপ্রদেশের রেওয়ার রাজকুমারী মোহেনা কুমারী সিংয়ের বিয়ে হয়েছে উত্তর প্রদেশের ক্যাবিনেটমন্ত্রী সুয়েশ রাওয়াতের সঙ্গে। মোহেনা কুমারী সিং কিংবা সুয়েশ রাওয়াতের কেউই এই রাজকীয় বিয়ের কোনো ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে দেননি। কিন্তু ইনস্টাগ্রাম আর টুইটারে তাঁদের বিয়ের অসংখ্য ছবি এসেছে। সেখানে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন।

মোহেনা কুমারী সিংয়ের বাবা পুষ্পরাজ সিং মধ্যপ্রদেশের রেওয়ার রাজা। এখন সেই রাজত্ব নেই। কিন্তু মোহেনা কুমারী সিংয়ের বিয়েতে ছিল রাজকীয় ব্যাপার। বিয়েতে মোহেনা সিং কুমারীর পরনে ছিল ঐতিহ্যবাহী লাল লেহেঙ্গা আর সোনালি বর্ডারের লাল দোপাট্টা। সঙ্গে ছিল ঐতিহ্যবাহী সোনার গয়না। সুয়েশ রাওয়াতের পরনে ছিল আইভরি রঙের শেরওয়ানি।

এর আগে জানা গেছে, গত ১৪ ফেব্রুয়ারি গোয়াতে মোহেনা কুমারী সিং ও সুয়েশ রাওয়াতের বাগদান অনুষ্ঠিত হয়। এরপর বোম্বে টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে মোহেনা কুমারী সিং বলেছেন, ‘বিয়ের পর অভিনয় থেকে দূরে সরে যাব। বলতে পারেন, আমার জীবনটা একেবারেই পাল্টে যাবে। সংসার আর পরিবার নিয়ে ব্যস্ত থাকব। আশা করছি, আমার এই সিদ্ধান্তকে সবাই স্বাগত জানাবেন।’

১৪ ফেব্রুয়ারি গোয়াতে সুয়েশ রাওয়াতের সঙ্গে মোহেনা কুমারী সিংয়ের বাগদান অনুষ্ঠিত হয়। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া
১৪ ফেব্রুয়ারি গোয়াতে সুয়েশ রাওয়াতের সঙ্গে মোহেনা কুমারী সিংয়ের বাগদান অনুষ্ঠিত হয়। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

আগেই জানা গেছে, মধ্যপ্রদেশের রেওয়ার রাজা পুষ্পরাজ সিং কখনোই চাননি মোহেনা কুমারী সিং অভিনয়কে পেশা হিসেবে বেছে নিক। কারণ, তিনি রাজপরিবারের মেয়ে। কিন্তু মায়ের অনুপ্রেরণায় ছোট পর্দা কিংবা বড় পর্দার সঙ্গে যুক্ত হওয়ার জন্য মুম্বাই যান মোহেনা কুমারী সিং। ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’ সিরিয়ালের আগে মোহেনা কুমারী সিং কাজ করেছেন টিভি শো ‘দিল দোস্তি ড্যান্স’-এ। তাঁর অসাধারণ পারফরম্যান্স তাক লাগিয়ে দেয় দর্শকদের। তা দেখে মুগ্ধ হন বিচারকেরাও। তিনি নাচ নিয়ে রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’র নৃত্য প্রশিক্ষক হিসেবেও কাজ করেছেন। এর ফাঁকেই অভিনয়ের প্রস্তাব পান। চলে আসেন এই জগতে।