ডেঙ্গুতে মারা গেল শিশুশিল্পী গোকুল

জি তেলেগুর ‘ড্রামা জুনিয়রস’ অনুষ্ঠানে গোকুল সাই কৃষ্ণা। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া
জি তেলেগুর ‘ড্রামা জুনিয়রস’ অনুষ্ঠানে গোকুল সাই কৃষ্ণা। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

ভারতের দক্ষিণের টেলিভিশন চ্যানেল জি তেলেগু এক টুইট বার্তায় জানিয়েছে, জনপ্রিয় টিভি শো ‘ড্রামা জুনিয়রস’-এর তারকা গোকুল সাই কৃষ্ণা আর নেই। এই দারুণ মেধাবী শিশুশিল্পীর মৃত্যু সংবাদে আমরা শোকাহত। তাঁর আত্মার শান্তি কামনা করছি।

শিশুশিল্পী গোকুল সাই কৃষ্ণা যে কাউকে সহজেই হুবহু অনুকরণ করার ক্ষেত্রে খুব দক্ষ ছিল। যে কারও অভিনয় একেবারে শতভাগ অনুকরণ করে সবার মন জয় করেছে। ‘জুনিয়র বালাকৃষ্ণ’ নামে বেশি পরিচিত ছিল গোকুল সাই কৃষ্ণা। ভারতে তেলেগু চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা নন্দমুরি বালাকৃষ্ণ সম্প্রতি গোকুল সাই কৃষ্ণার সঙ্গে তাঁর একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন। এবার তিনি টুইটারে এই শিশুশিল্পীর মৃত্যুতে টুইটারে গভীর শোক প্রকাশ করেছেন।

শিশুশিল্পী গোকুল সাই কৃষ্ণা আর নেই। ছবি: টুইটার থেকে নেওয়া
শিশুশিল্পী গোকুল সাই কৃষ্ণা আর নেই। ছবি: টুইটার থেকে নেওয়া

পিংকভিলা জানিয়েছে, ভারতের অন্ধ্রপ্রদেশ রাজ্যের রায়ালসীমা অঞ্চলের চিত্তুর জেলার মদনাপল্লি শহরে পরিবারের সঙ্গে বাস করত গোকুল সাই কৃষ্ণা। কয়েক দিন ধরে সে জ্বরে ভুগছিল। এর পর তাঁকে বেঙ্গালুরুর রেইনবো হাসপাতালে ভর্তি করা হয়। তখন জানা যায়, গোকুল সাই কৃষ্ণা ডেঙ্গুতে আক্রান্ত। এই হাসপাতালেই গত বৃহস্পতিবার তাঁর মৃত্যু হয়।

জেনারেল এন্টারটেইনমেন্ট চ্যানেলের কুতুমবাম অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে গোকুল সাই কৃষ্ণাকে শেষ দেখা গেছে। তাঁর মৃত্যুতে তেলেগু টেলিভিশন জগৎ ও সাংস্কৃতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। গত কয়েক দিনে টুইটার ও ইনস্টাগ্রামে ভারতে দক্ষিণের অসংখ্য জনপ্রিয় তারকা ও দর্শক গোকুল সাই কৃষ্ণার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে পোস্ট দিয়েছেন।